• সারাদেশ

    শার্শায় মৃত গরুর মাংস বিক্রির সময় ২ জন আটক

      প্রতিনিধি ৬ মার্চ ২০২৪ , ১১:০৪:০৫ প্রিন্ট সংস্করণ

    মো: ওমর সিয়াম: যশোরের শার্শায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগে কসাইসহ দু‘জনকে ২৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

    রবিবার শার্শা উপজেলার বাগআঁচড়া সাতমাইল বাজারে মাংস বিক্রিকালে তাদেরকে আটক করে এ জরিমানা করা হয়।জরিমানা বিষয়টি নিশ্চিত করেছেন যশোরের ঝিকরগাছা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মামুনার রশিদ।




    তিনি জানান, ঝিকরগাছা উপজেলার রাজবাড়িয়া গ্রামের মৃত জালাল উদ্দীনের ছেলে কামাল হোসেন বাগআঁচড়া বাজারে স্থানীয় কসাই নাজমুল ইসলামের কাছে মৃত গরু জবাই করে মাংস বিক্রি করতে আসেন। কসাই নাজমুল কমদামে ৬/৭ মন ওজনের ওই মরা গরুর মাংস ক্রয় করে বিক্রির চেষ্টা করেন। এর আগে বিষয়টি স্থানীয় লোকজনের নজরে এলে তারা ঝিকরগাছা বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রে ফোনে খবরটি জানান।




    তিনি আরও জানান, বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ওসির নির্দেশে এএসআই শামিম ফোর্স নিয়ে বাগআঁচড়া সাতমাইল বাজারে অভিযান চালিয়ে মরা গরুর মাংস জব্দ করেন। পরে কসাই ও গরুর মালিককে আটক করে ঝিকরগাছা থানায় নিয়ে গিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কসাই নাজমুলকে ১৫ হাজার ও গরুর মালিক কামাল হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

    মরা গরুর মাংস মাটিতে পুতে ফেলার নির্দেশ দিয়ে তারা এ ধরনের কাজ ভবিষ্যতে আর করবেন না বলে স্বীকারোক্তি দিলে তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে।

    আরও খবর 4

    Sponsered content