• পার্বত্য চট্টগ্রাম

    থানচিতে মেধাবী শিক্ষার্থীদের পাশে ৩৮ বিজিবি

      প্রতিনিধি ২৯ ফেব্রুয়ারি ২০২৪ , ১০:০০:৪০ প্রিন্ট সংস্করণ

    মো: শহিদুল ইসলাম শহীদ : বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি দুপুরে উপজেলা সদর থানচি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে ৬৯ পদাতিক ব্রিগেড সদর দপ্তর তত্ত্বাবধানে, ৩৮ বিজিবি বলিপাড়া জোন এর সার্বিক ব্যবস্থাপনায়, মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।




    থানচি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করেন বলিপাড়া জোন (৩৮ বিজিবি) অধিনায়ক, লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তৈমুর হাসান খাঁন (পিএসসি, এসি)।

    আমার দেশ আমার প্রাণ বান্দরবান রিজিয়ন, শিক্ষার আলোয় আলোকিত হোক সম্প্রীতি বান্দরবান এই প্রতিপাদ্য সম্বলিত স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

    থানচি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, শাহাজাহান পাড়া আল আমিন সরকারি প্রাথমিক বিদ্যালয়, টিএন্ডটি পাড়া মারিফুল কোরআন হেফজ ও নুরানী মাদ্রাসাসহ ৫টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ তুলে দেয়া হয়েছে।




    প্রধান অতিথির বক্তব্যে বলেন শিক্ষক শিক্ষার্থী অভিভাবকদের প্রতি বলেন শিক্ষার প্রথম ধাপ পরিবারের বাবা মা তার পর শিক্ষক শিক্ষিকাদের স্নেহ বাবা মায়ের সু শিক্ষা এবং নিজ নিজ ধর্মের প্রতি ধর্মীয় অনুশাসন সব মিলিয়ে সু-শিক্ষা অর্জনের বিকল্প নেই।

    এসময় প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ নিজাম উদ্দিন,থানচি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ টিএন্ডটি পাড়া মারিফুল কোরআন হেফজ মাদ্রাসা প্রধান শিক্ষক হাফেজ ফয়জুল্লাহ, নুরানী বিভাগের শিক্ষক মাওলানা হোছাইনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

    আরও খবর 29

    Sponsered content