• মহানগর

    চট্টগ্রামে মহানগরী এলাকায় যাত্রী ও পণ্য পরিবহন কমিটির সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০২৪ , ১০:৩৬:৩৮ প্রিন্ট সংস্করণ

    মু. হোসেন বাবলা: নগরীর দামপাড়া পুলিশ লাইন্স কনফারেন্স হলে চট্টগ্রাম মেট্রোপলিটন যাত্রী ও পণ্য পরিবহন কমিটির সভা ১১ফেব্রুয়ারি, রোববার দুপুরে অনুষ্ঠিত হয়।
    এতে সভাপতিত্ব করেন উক্ত কমিটির চেয়ারম্যান ও সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)।




    সিএমপি’র পক্ষে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন্স) আবদুল মান্নান মিয়া, বিপিএম-সেবা,অতিরিক্ত পুলিশ কমিশনার ( ট্রাফিক) মাসুদ আহাম্মদ, বিপিএম-সেবা, পিপিএম-সেবা এবং উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক)গণ।




    সভায় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয় প্রতিনিধি,চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়রের প্রতিনিধি,সিএমপি ট্রাফিক; বিআরটিএ, চট্টমেট্রো সার্কেল, বিআরটিসি বাস ডিপো( বালুচরার) প্রতিনিধিচট্টগ্রাম ডেভেলপমেন্ট অথরিটি (সিডিএ)রং প্রতিনিধি,দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রতিনিধি, চট্রগ্রাম সাউদার্ন ইউনিভার্সিটি, চট্টগ্রাম মেট্রোপলিটন পরিবহন মালিক গ্রুপের নেতৃবৃন্দ,চট্টগ্রাম প্রাইম মুভার ফ্লাটবেড ওনার্স এসোসিয়েশনের সভাপতি,চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন ,চট্টগ্রাম প্রাইম মুভার টেইলার শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক,চট্টগ্রাম মহানগরী অটোরিক্সা অটোটেম্পো মালিক সমিতির নেতৃবৃন্দ,বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন, চট্টগ্রাম এর প্রতিনিধিবৃন্দ ও সিএমপির অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।




    সভা থেকে চট্রগ্রাম মহানগরীর সকল এলাকায় সড়ক ও ফুটপাতে পথচারীদের সার্বিক নিরাপত্তা এবং যাত্রী সাধারণের জন্য নিরবিচ্ছন্ন ভাবে সচেতনতা বৃদ্ধি করে নিরাপদ সড়ক ব্যবস্থা করা জরুরী।

    আরও খবর 25

    Sponsered content