• মহানগর

    সামশুন নাহার হারুন পলিটেকনিক ইনস্টিটিউট নবীন বরণ

      প্রতিনিধি ৯ ডিসেম্বর ২০২৩ , ১২:৩৯:২৩ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: সামশুন নাহার হারুন পলিটেকনিক ইনস্টিটিউট কর্তৃক আয়োজিত (২০২৩-২০২৪) সেশনের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

    অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম.রেজাউল করিম চৌধুরী। তিনি বলেন, বর্তমান সরকা শিক্ষা বান্ধব সরকার। এই সরকারের আমলে শিক্ষা খাতে বিশেষ পরিবর্তন হয়েছে।শিক্ষার্থীদের শিক্ষাজীবন শেষে বেকার মুক্ত রাখতে কারিগরী শিক্ষার প্রসারে বর্তমান সরকারের উদ্দ্যোগ প্রশংসার দাবীদার। এসময় তিনি নবীন শিক্ষার্থীদের উদ্দ্যেেশে বলেন, তোমরা আগামী দিনের দেশ গড়ার কারিগর। ভালোভাবে কারিগরী শিক্ষায় শিক্ষিত হয়ে মেধা পাচার না করে দেশের উন্নয়নে নিজের শিক্ষাকে কাজে লাগাবে। তাতেই একজন প্রকৃত মানুষ বলে তুমি সমাজে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবে।




    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আঞ্চলিক কারিগরি শিক্ষা অধিদপ্তর-এর পরিচালক (উপ-সচিব) শেখ জাহিদুল ইসলাম, সামশুন নাহার হারুন পলিটেকনিক ইনস্টিটিউটের পরিচালক সাবিহা তাসনিম তানিম।




    এসময় অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) নাজমুল হুদার সভাপতিত্বে সমন্বয়কারী কর্মকর্তা মিঠুন দাশ এর সঞ্চালনায় সহ অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষিকা ও নবীন ছাত্র- ছাত্রী উপস্থিত ছিলেন।

    আরও খবর 25

    Sponsered content