• পার্বত্য চট্টগ্রাম

    অপহরণের ৪ ঘন্টা পর মুক্তি পেলেন ইউপি চেয়ারম্যান

      প্রতিনিধি ১৬ জানুয়ারি ২০২৪ , ১২:০২:২০ প্রিন্ট সংস্করণ

    মো: শহীদুল ইসলাম শহীদ: অপহরণের ৪ ঘন্টা পরে কেএনএফ সন্ত্রাসীরা ছেড়ে দিয়েছে বান্দরবানের পাইন্দু ইউপি চেয়ারম্যান উহ্লা মং মারমাকে। রবিবার (১৪ জানুয়ারি) রাত ৯ টায় রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান বিষয়টি নিশ্চিত করেন।




    তিনি বলেন , বিকেল আনুমানিক সাড়ে তিনটার দিকে পাইন্দু ইউপি চেয়ারম্যান উহ্লা মং মারমাকে অস্ত্রের মূখে অপহরণের কথা শুনার পর থেকেই তাকে উদ্ধারে অভিযান পরিচালনা করে পুলিশ।

    পরে রাত ৯ টার দিকে সন্ত্রাসীরা চেয়ারম্যানকে ছেড়ে দেওয়ার তথ্য পাওয়া যায়।এ বিষয়ে অপহৃত পাইন্দু ইউপি চেয়ারম্যান উহ্লামং মারমা জানান, আমাকে রাতে ছেড়ে দিয়েছে। এখন সুস্থ আছি। স্থানীয়দের সাথে রাত ১১টায় বাড়ি ফিরে এসেছি। অপহরণের কারন সম্পর্কে তিনি কিছু জানান নি।ছাড়া পাওয়ার জন্য কোন মুক্তিপন দেয়া হয়েছে কিনা সে ব্যপারেও জানান নি অপহৃত পাইন্দু ইউপি চেয়ারম্যান উহ্লামং মারমা।




    উল্লেখ্য, বান্দরবানের রুমায় কেউক্রাডং থেকে ফেরার পথে বেলা সাড়ে তিনটায় কেওক্রাডং সড়কের হারমুন পাড়ার আগে ৪নম্বর কার্লভার্ট এলাকা থেকে কেএনএফ সদস্যরা তাকে অপহরণ করেছিল বলে অভিযোগ তুলে চেয়ারম্যানের পরিবারের সদস্যরা।

    আরও খবর 29

    Sponsered content