• খেলাধুলা

    দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমির বিজয় দিবস ফুটবলে জয়ী ক্ষুদে ফুটবলারদের পুরস্কার ও জার্সি প্রদান

      প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০২৩ , ১০:৩৭:৫৬ প্রিন্ট সংস্করণ

    ক্রীড়া ডেস্ক: নগরীর ৩৯ নং ওয়ার্ডস্থ দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমির বিজয় দিবস উপলক্ষে প্রীতি ফুটবলে জয়ী ক্ষুদে ফুটবলারদের মাঝে ৩১ ডিসেম্বর, রোববার সকাল সাড়ে ৮টায় সিডিএ বালুর মাঠে পুরস্কার ও জার্সি বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

    টিম ম্যানেজার ও পরিচালক মুঃ বাবুল হোসেন বাবলার পরিচালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণীতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একাডেমির উপদেষ্টা সদস্য ডা: উদয়ন কান্তি মিত্র।




    অভিভাবক সদস্য মোঃ জিল্লুর রহমান, উপদেষ্টা কোচ ও সাবেক ফুটবলার মোঃ আলাউদ্দিন,কার্য্যনির্বাহী সদস্য মোঃ ওমর ফারুক,মাঠ সমন্বয়কারী আমীর হোসেন খন্দকার, সদস্য মোঃ মামুন সহ একাডেমির নিয়মিত সদস্য ফুটবলার গণ।

    একাডেমির ৪ ক্যাটাগরি শিশু টিম, কিশোর টিম, জুনিয়র টিম, সিনিয়র টিমের আন্তঃ ফুটবল লিগ শীঘ্রই শুরু হচ্ছে বলে জানিয়েছেন টিম ম্যানেজার সাংবাদিক মু. হোসেন বাবলা।




    গত ১৫ ডিসেম্বর অনুষ্ঠিত বিজয় দিবস উপলক্ষে প্রীতি ফুটবল জয়ী তানজীর একাদশ ও পরাজিত সামির একাদশের খেলোয়াড়দের ব্যাক্তিগত পুরস্কার , সেরা দুজন কে ক্রেষ্ট উপহার দেওয়া হয়েছে।

    এছাড়া নতুন ফুটবলারদের একাডেমির জার্সি প্রদান করা হয়।কাল সোমবার থেকে প্র্যাকটিস সেশন বিকাল সাড়ে তিনটায়। সকল ফুটবলারদের অবশ্যই মাঠে আসার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা যাচ্ছে।




    আরও খবর 16

    Sponsered content