• উত্তর চট্টগ্রাম

    খাদিজাতুল আনোয়ার সনি’র নৌকা মার্কার সমর্থনে পথসভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৮ ডিসেম্বর ২০২৩ , ১১:৫৮:১৪ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকার) সমর্থনে বিবিরহাট দলীয় কার্যালয়ের সমানে নির্বাচন পরিচালনার চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দীন মুহুরী সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।




    এতে পথসভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আতাউর রহমান আতা, উত্তর জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক আলহাজ্ব আবু তালেব চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শাহনেওয়াজ, সহ-সভাপতি মোঃ সাদাত আনোয়ার সাদী, নাজিরহাট পৌরসভার মেয়র লায়ন এ কে জাহেদ চৌধুরী, ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ ইসমাঈল হোসেন , মানব সম্পদ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ আবুল বশর, নাজিরহাট পৌরসভার সভাপতি হোসেন শহিদ জাফর আলম, সাধারণ সম্পাদক এস,এম, হারেছ মিয়া প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আওয়ামিলীগ যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবদুল কাইয়ূম।




    বিকেলে ৪টায় অনুষ্ঠিত পথসভা জনসভায় পরিণত হয়েছে। বিকেল তিনটা থেকে বিভিন্ন ইউনিয়ন নাজিরহাট পৌরসভার ও ফটিকছড়ি পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে দলে দলে পথসভায় যোগদান করে তখন পথসভা জনসভায় পরিণত হয়।




    প্রধান অতিথি ভার্সুয়ালে বক্তব্যে বলেন, খাদিজাতুল আনোয়ার সনি নৌকা মার্কার একমাত্র প্রার্থী। তিনি প্রধানমন্ত্রীর প্রার্থী তাকে জয়ী করে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।

    আরও খবর 27

    Sponsered content