• খেলাধুলা

    পতেঙ্গায় লিটল স্টার মডেল কেজি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২৪ , ১১:১৯:৩৪ প্রিন্ট সংস্করণ

    ক্রীড়া প্রতিবেদক: নগরীর উত্তর পতেঙ্গা সাইলো খালপাড়স্থ লিটল স্টার মডেল কেজি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে লায়ন দিদারুল ইসলাম বলেন,বিনোদন মূলক শিক্ষায় সমাজ ও দেশ গড়তে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

    এসময় তিনি আরো বলেন, শিক্ষা ধ্বংসশীল না ভেবে অগ্রসরমান করে ভবিষ্যত সু- শিক্ষার আলো ছড়িয়ে উন্নত জাতি গঠনে সহায়ক ভূমিকা পালন করতে হবে।




    ২৩ ফেব্রুয়ারি, শুক্রবার বিকেলে স্কুলের পরিচালনা কমিটির সভাপতি মোঃ নূরুল আবছারের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষীকা মাসুমা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উদ্ধোধক অতিথির বক্তব্য রাখেন কেয়ার সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট শিক্ষাবিদ এম নজরুল ইসলাম খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ সংগঠক মোঃ সৈয়দুল আজাদ, স্কুলের সাবেক সভাপতি মোঃ মুন্সি মিয়া, আরও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক, সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলা।




    পুরস্কার বিতরণী সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক কবিতা রাণী বর্মন, উদ্যোক্তা পরিচালক শিক্ষক মোঃ নাছির উদ্দিন,পরিচালক মোঃ বাবুল হক, পাইওনিয়ার পাবলিক স্কুলের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন সহ অন্যান্য শিক্ষক -শিক্ষিকা বৃন্দ উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে ২০২৩ সালের কিন্ডার গার্ডেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণদের সম্মাননা প্রদান, মেধাবী শিক্ষার্থীদের এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে গিভ বাউসার এবং বিশেষ পুরস্কার বিতরণ করেন অতিথিরা ।

    আরও খবর 16

    Sponsered content