• দক্ষিণ চট্টগ্রাম

    লোহাগাড়াকে উন্নয়নের চাদরে ঢেকে দেবো: মোতালেব

      প্রতিনিধি ২৪ ডিসেম্বর ২০২৩ , ১০:২৯:১৬ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের স্বতন্ত্র প্রার্থী ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মোতালেব সিআইপি বলেছেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে তলাবিহীন ঝুঁড়ির দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। দেশের টাকায় পদ্মা সেতু নির্মাণ, মেট্রোরেল, বড় বড় বিদ্যুৎকেন্দ্র স্থাপন, নদীর তলদেশে টানেল নির্মাণ, নতুন রেল লাইন স্থাপন, বড় বড় ফ্লাইভার নির্মাণ ও এক্সপ্রেসওয়ে নির্মাণ সহ অভূতপূর্ব উন্নয়ন কর্মকাণ্ড সম্পন্ন করেছেন।




    এসব উন্নয়ন আজ দৃশ্যমান হওয়ায় দেশের চেহারা পাল্টে গেছে। আগামী ৭ জানুয়ারি নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ঈগল মার্কায় ভোট দিন, লোহাগাড়াকে উন্নয়নের চাদরে ঢেকে দেবো।

    রোববার (২৪ ডিসেম্বর) দিনব্যাপী লোহাগাড়া উপজেলার কলাউজান ও পুটিবিলা ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    রোববার লোহাগাড়ার কলাউজান ইউনিয়নের রাবারড্যাম, নিচতালুক, রসুলাবাদ পাড়া, হিন্দু পাড়া, চেয়ারম্যান বাড়ি, হিন্দুর হাট, দিঘীরকোণ, কানুরাম বাজার, গাবতল, আদারচর, জয়নগর, হরিনা, বলি পাড়া ও বাংলাবাজার এলাকায় প্রচারণা, গণসংযোগ ও পথসভা করেন তিনি।




    কলাউজানের পথসভায় বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, যুগ্ম সাধারণ সম্পাদক কাসেম মিয়া, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, মুজিবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, কার্যনির্বাহী সদস্য মামুন-উর রশিদ চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী শাহাব উদ্দিন, কলাউজান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী ইছহাক মিয়া, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মো. এয়াছিন, মাঈনুল কবির চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিদওয়ানুল হক সুজন, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজবাহ উদ্দীন রাজিব, উপজেলা যুবলীগের সদস্য জাহিদুল কবির সুমন, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মাদ আলী, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ, সহ-সভাপতি আনোয়ার জিহান, তারেকুল ইসলাম ও রিজভী ওয়াহিদ প্রমুখ।




    এ সময় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের ইউনিয়ন-ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিভিন্ন শ্রেণী-পেশার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

    আরও খবর 28

    Sponsered content