• দক্ষিণ চট্টগ্রাম

    লোহাগাড়া চুনতি ইউনিয়নের আওয়ামী যুবলীগের কর্মী সম্মেলন

      প্রতিনিধি ১৭ ফেব্রুয়ারি ২০২৩ , ১০:২১:৫০ প্রিন্ট সংস্করণ

    মো: আরিফুল ইসলাম: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের আওয়ামী যুবলীগ শাখার কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

    শুক্রবার ১৭ ফেব্রুয়ারী দুপুরে চুনতি ইউনিয়নের মেহেরুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত কর্মী সম্মেলনে সভাপতিত্ব করেন লোহাগাড়া উপজেলা আওয়ামী যুব লীগের আহ্বায়ক মো: জহির উদ্দিন।



    লোহাগাড়া উপজেলা আওয়ামী যুব লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফজলে এলাহী আরজু ও যুগ্ম আহ্বায়ক আবদুল হান্নান মো:ফারুখের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুব লীগের সভাপতি দিদারুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক জহুর।



    অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য আনোয়ার কামাল,চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুব লীগের গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক আবু হায়দার মোহাম্মদ ওসমান গণি রাসেল,শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক মো:জামিল উদ্দিন,বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদুল হক চৌধুরী মার্শাল,জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ইন্জিনিয়ার অমল রুদ্র, সদস্য কুতুব উদ্দিন শাহ ইমন,সদস্য মোহাম্মদ মহিউদ্দিন, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার,ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এম.কামাল উদ্দিন,সদস্য জয়নুল আবেদীন জনু, এরশাদুল হক ভেট্টু,সদস্য কামরুল হুদা।



    আরো উপস্থিত ছিলেন চুনতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ আলম পল্টু,সাধারণ সম্পাদক জানে আলম ।

    এছাড়াও অনুষ্ঠানে উপজেলা, ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী যুব লীগ,আওয়ামী লীগ, নেতাকর্মীরাসহ কাউন্সিলর ও ডেলিগেটবৃন্দ উপস্থিত ছিলেন।



    আরও খবর 28

    Sponsered content