• খেলাধুলা

    নিউ স্বর্ণতারা স্পোটিং ক্লাবের বিজয় দিবস ফুটবলে চ্যাম্পিয়ন মুজিবুল হক স্মৃতি

      প্রতিনিধি ২৩ ডিসেম্বর ২০২৩ , ১০:৪৪:১৯ প্রিন্ট সংস্করণ

    ক্রীড়া প্রতিবেদক: নগরীর ইপিজেড থানাধীন দক্ষিণ হালিশহর নিউ স্বর্ণতারা স্পোটিং ক্লাবের বিজয় দিবস ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় মুজিবুল হক স্মৃতি সংসদ -নেত্রকোনা বাংলার টাইগার কে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।বিজয়ী দলের সজিব ১ মাত্র গোলটি করেন।




    শুক্রবার বিকেলে ৩৯নং ওয়ার্ডস্থ সিডিএ বালুর মাঠে ফাইনাল খেলার শুরুতে শান্তির পায়রা কবুতর উড়িয়ে এবং উভয় টিমের খেলোয়াড়দের সঙ্গে পরিচয় বিনিময় করে উদ্ধোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি,৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের যু্গ্ন সম্পাদক, বিশিষ্ট ক্রীড়া সংগঠক মোঃ হারুন উর রশীদ। বিশেষ অতিথি ছিলেন সাবেক ফুটবলার হাজী আব্দুর রউফ।

    টুর্নামেন্ট পরিচালনা কমিটির পক্ষে মোঃ ইরফান, জিয়াউল হক জিয়ার সমন্বযয়ে ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের যু্গ্ন সম্পাদক, বিশিষ্ট ক্রীড়া সংগঠক মোঃ হারুন উর রশীদ।




    বিশিষ্ট ক্রীড়া ধারাভাষ্যকার শরীফ মাহাবুবুল হকের সঞ্চালনায় পুরস্কার বিতরণী সভায় আরো উপস্থিত ছিলেন বিশেষ অতিথি সাবেক ফুটবলার মোঃ আসলাম, স্বর্ণতারা স্পোটিং ক্লাবের পরিচালক ও সাবেক ফুটবলার মোঃ দেলোয়ার হোসেন, ইপিজেড থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ রাসেল আহমদ, ক্রীড়া সংগঠক ও সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলা,আলী শাহ ট্রেডাসের পক্ষে মোঃ বাপ্পী, মোঃ জাহাঙ্গীর, আঃ রহিম, নূর উদ্দিন নয়ন, মোঃ মুরাদ হোসেন,টুর্নামেন্ট পরিচালনা কমিটির জনি, মহিউদ্দিন, ফরহাদ হোসেন প্রমুখ। খেলা পরিচালনা করেন ফিফা রেফারি মোঃ মাঈনূল হোসেন, নয়ন ও মোঃ ওমর ফারুক।




    পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,অত্র অঞ্চলে খেলোয়াড় সৃষ্টির উপযুক্ত স্থান হওয়ার শর্তে ও স্থায়ী মাঠের অভাবে এখন তা সংকটে পড়েছে, অচিরেই তাঁর অবসান ঘটিয়ে চট্রগ্রাম-১১ থেকে স্বতন্ত্র প্রার্থী সুমন ভাই কে জিতিয়ে মাঠ তৈরির অঙ্গীকার ব্যক্ত করেন। তিনি সিডিএ চেয়ারম্যান কে অবগত সহ জেলা প্রশাসক মারপতে মাঠ করার চেষ্টা অব্যাহত রাখতে সবার সহযোগিতা কামনা করেন।

    টুর্নামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হন জয়ী দলের বিজয়, সেরা কিপার ইরফান, ফাইনালে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বাবু, সেরা গোলদাতা অন্তর এবং সেরা রেফারি হিসেবে ওমর ফারুক পুরস্কার লাভ করেন।




    আরও খবর 16

    Sponsered content