• মহানগর

    আমি কাজের মাধ্যমে প্রমাণ দিতে চাই: ছালাম

      প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২৩ , ১২:০৯:৪৩ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: মুখরোচক প্রতিশ্রুতিতে বিশ্বাসী নন উল্লেখ করে বোয়ালখালী-চান্দগাঁও আসনের স্বতন্ত্র প্রার্থী আবদুচ ছালাম বলেছেন, প্রতিশ্রুতি একটি নির্বাচনী কৌশল। আমি সেই কৌশল অবলম্বন করতে চাই না।

    আমি কাজের মধ্যেই প্রমাণ করে দিতে চাই। বিগত দিনে উন্নয়নের মাধ্যমে চট্টগ্রামকে যেভাবে সাজিয়েছি সেভাবে আমি আমার আসন বোয়ালখালী-চান্দগাঁও-পাচঁলাইশকে সাজাতে চাই।




    চট্টগ্রাম-৮ আসনে কেটলি প্রতীকের প্রার্থী চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম দ্বিতীয় দি‌নের নির্বাচনী প্রচারণা ও গণসং‌যো‌গকালে এসব কথা বলেন।

    বার আউলিয়া মাজার জিয়ারতের মধ্য দিয়ে কর্মসূচি শুরু করেন তিনি। এরপর মোহরা, সিঅ্যান্ডবি, চররাঙ্গামাটিয়া, কাজীর হাট, ইস্পাহানী, মৌলভী বাজার, খেজুরতল এলাকায় গণসংযোগ করেন। বিকেলে ফালন সওদাগরের দোকান, বাহার সিগনাল বড়ুয়া পাড়ায় গণসংযোগ শেষে চৌধুরীপাড়ায় উঠান বৈঠকে বক্তব্য দেন।




    আবদুচ ছালাম ব‌লেন, নগর ও গ্রা‌মে সুষম উন্নয়‌নের মাধ‌্যমে আমার নির্বাচনী এলাকা‌কে আদর্শ এলাকা হি‌সে‌বে গ‌ড়ে তুল‌তে চাই। এ এলাকায় যেমন র‌য়ে‌ছে সব সম্প্রদা‌য়ের তীর্থস্থান তেম‌নি র‌য়ে‌ছে ব্রিটিশবি‌রোধী আ‌ন্দোলন থে‌কে মহান মু‌ক্তিযু‌দ্ধের অ‌নেক স্মৃতিচিহ্ন। আ‌মি গ্রাম শহ‌রের সব সম্প্রদা‌য়ের মানু‌ষের ম‌ধ্যে মেলবন্ধন রচনা কর‌তে চাই। সব শ্রেণি ও পেশার মানু‌ষের সুখ-দুঃখের কথা মহান জাতীয় সংস‌দে উত্থাপন ক‌রে সুষম উন্নয়ন নি‌শ্চিত কর‌তে চাই এবং মান‌বিক সমাজ গ‌ড়ে তুল‌তে চাই। এ জন্য আ‌মি চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপ‌ক্ষের চেয়ারম‌্যান হি‌সে‌বে কাজ করার দীর্ঘ‌দি‌নের অ‌ভিজ্ঞতা‌কে কা‌জে লাগা‌তে চাই।




    রাতে প্রধান নির্বাচনী কার্যালয়ে কেটলি প্রতীকের সমর্থনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক রাষ্ট্রদূত এস এম আবুল কালাম। মোহাম্মদ ইব্রা‌হিম খানের সভাপ‌তিত্বে সভায় বক্তব্য দেন বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শ‌ফিকুল আলম, ৫ নম্বর মোহরা ওয়ার্ডের কাউন্সিলর কাজী নুরুল আমীন মামুন, চান্দগাঁও ওয়া‌র্ডের সাবেক কাউন্সিলর নুরুল হুদা লালু, আওয়ামী লীগ নেতা এসএম আনোয়ার মিজা, না‌জিম উদ্দিন চৌধুরী, আবু তা‌হের, অ‌লিদ চৌধুরী, নগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক দেবাশীষ আচার্য্য, মোস্ত‌ফিজুর রহমান লিটন, স‌রোয়ার খান, নুর মোহাম্মদ খোকন, দে‌লোয়ার হো‌সেন বাবুল, বজল কোম্পা‌নি, জাহা‌ঙ্গীর সদ্দার প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ক‌ফিল উদ্দিন।




    আরও খবর 25

    Sponsered content