• সারাদেশ

    ঝিকরগাছা শংকরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

      প্রতিনিধি ১২ ডিসেম্বর ২০২৩ , ৩:৫৯:২৩ প্রিন্ট সংস্করণ

    আঃ জলিল,খুলনা অফিস: যশোরের ঝিকরগাছা উপজেলার ১০নং শংকরপুর ইউনিয়নের শংকরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।




    ১২ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১১ ঘটিকার সময় অত্র বিদ্যালয়ের সভাপতি জাহিদ হাসান পলাশের সভাপতিত্বে সাংবাদিক আবু সাইদের সঞ্চালনায় আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে শুরু হয়।

    এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু গোবিন্দ চন্দ্র চ্যাটার্জী।তিনি বলেন, প্রাথমিক শিক্ষা একটি শিশুর ভবিষ্যৎ তৈরি করে। তৈরি করে একটি জাতির ভবিষ্যৎ। তাই শিশুদের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি করাতে অভিভাবকদের আহবান জানান।তিনি আরো বলেন, প্রতিটি শিশুর শিখতে চাওয়ার প্রবণতা, চারিত্রিক গঠন, বিভিন্ন ধরনের মৌলিক শিক্ষা প্রাথমিক বিদ্যালয়ে শেখানো হয়। যেটি ভবিষ্যতে তাদের সারা জীবনের উন্নয়নের চাবিকাঠি হয়ে উঠে। প্রাথমিক শিক্ষা শুধুমাত্র একটি শিশুর উন্নতির জন্যই নয় বরং একটি দেশের জন্যও অপরিসীম।




    এসময় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নাজমুস সায়াদ খোকন,মহসিন আলী মেম্বার,কুলবাড়িয়া বি কে,এস মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তাজ উদ্দিন আহমেদ,মিনানুর রহমান,বিদ্যালয়ের সহ সভাপতি খলিলুর রহমান,যুবলীগ নেতা আবদুল্লাহ,আসানুর রহমান,ফারুক হোসেন,রেজাউল ইসলাম সহ এলাকার সুধিজন,আপামর জনসাধারণ গন সহ অত্র বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষিকা ও অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন।

    আরও খবর 4

    Sponsered content