• সারাদেশ

    বেনাপোলের চাঞ্চল্যকর সুমন হত্যা মামলার এজাহার ভুক্ত আসামি আটক

      প্রতিনিধি ১১ ডিসেম্বর ২০২৩ , ১১:০৭:৫৬ প্রিন্ট সংস্করণ

    আঃ জলিল,খুলনা অফিস: বেনাপোলের চাঞ্চল্যকর ওমর ফারুক সুমন হত্যা মামলার এজাহারনামীয় ৩নং আসামী তরিকুল ইসলামকে গ্রেফতার করেছে যশোর ডিবি পুলিশ।

    সোমবার (১১ ডিসেম্বর) রাত ০১:০৫ ঘটিকার সময় ডিবি পুলিশের এসআই মুরাদ হোসেন এর নেতৃত্বে একটি টিম হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ঢাকা হতে তরিকুল ইসলাম’কে গ্রেফতার করেন।




    গ্রেফতারকৃত আসামি তরিকুল ইসলাম শার্শা উপজেলার শালকোনা গ্রামের ইমান আলীর ছেলে।

    যশোর ডিবি পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী তরিকুল ইসলাম জানায়, অন্যান্য আসামীদের সহযোগিতায় সে ভিকটিম ওমর ফারুক সুমন’কে অপহরন করে বেনাপোল গোলদার ম্যানসনের তিনতলায় আটক করে রাখে এবং সকল আসামীদের পৈচাশিক নির্যাতনে ওমর ফারুক সুমন’কে হত্যা করে।




    এ সংক্রান্তে বেনাপোল পোর্ট থানায় হত্যার পরে গত ১৪ নভেম্বর ৩৪২/৩২৫/৩৬৪/৩০৭/ ৩৪/ ধারায় মামলা হয়। যার নং-১৫, তাং- ১৪/১১/২০২৩ খ্রিঃ।

    এর পরেই জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ মুরাদ হোসেনের উপর তদন্তের দায়িত্ব পড়লে তিনি সহ তার চৌকস টিম একে একে রহস্য উদঘাটন পূর্বক আসামি তরিকুল ইসলাম বাদে সকল আসামীকে গ্রেফতার করে।




    সে সকল আসামিদের তথ্য ও সূত্র মতে চাঞ্চল্যকর এই হত্যা মামলাম ৩ নং আসামীকে গ্রেফতার করতে সক্ষম হন ডিবি মোরাদ।

    যশোর জেলা ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার, পিপিএম(বার) জানান, জেলা গোয়েন্দা শাখার এলআইসি টিম জেলায় সংঘটিত বিভিন্ন চুরি, ডাকাতি, অপহরণ, হত্যার রহস্য উদঘাটনসহ অবৈধ অস্ত্রগুলি উদ্ধার অভিযান পরিচালনা করে আসছে। এ অভিযান অব্যাহত থাকবে।

    আরও খবর 4

    Sponsered content