• মহানগর

    শিক্ষার্থীদের কাছে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরতে হবে

      প্রতিনিধি ১০ ডিসেম্বর ২০২৩ , ১০:৩৯:৪৮ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: চট্টগ্রাম-১১ (বন্দর ও পতেঙ্গা) আসনের স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক সুমন বলেছেন, আমাদের নতুন প্রজন্ম ও শিক্ষার্থীদের কাছে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর অবদান ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। মুক্তিযোদ্ধারা তাদের জীবনের বিনিময়ে দেশটি স্বাধীন করেছেন।




    মুক্তিযোদ্ধাদের আত্মার শান্তির জন্য আবারও মুক্তিযুদ্ধের স্বপক্ষের প্রার্থীদের আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিতে হবে।

    রোববার (১০ ডিসেম্বর) বিকেলে দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ের মাঠে মহান বিজয় দিবস উপলক্ষে ইপিজেড থানা ও ৩৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    তিনি আরও বলেন, আগামী সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে, এজন্য আমি ভোটারদের অনুরোধ করবো, আমাকে ভোট দিতে। কারণ, আমি বীর মুক্তিযোদ্ধার সন্তান। আপনারা আমাকে ভোট দিলে মুক্তিযোদ্ধাদের জয় ও শেখ হাসিনার জয় হবে।




    ইপিজেড থানা আওয়ামী লীগের সভাপতি সুলতান নাছির উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, ইপিজেড থানা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক হারুন অর রশীদ, মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রোটারিয়ান ইলিয়াছ, বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ, ইপিজেড থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম আফজল, পতেঙ্গা থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এ এস এম ইসলাম, ইপিজেড থানা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আবু তাহের, ৩৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের মোহাম্মদ আসলাম, ইপিজেড থানা আওয়ামী লীগের সহ সভাপতি শামসুল আলম, ৩৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হাসান, ২৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এ এইচ এম সোহেল, ৪১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি ওয়াহিদুল আলম, ৩৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক মুনিরী ও ইপিজেড থানা আওয়ামী লীগের সহ সভাপতি ফরিদ উদ্দিন বাবর প্রমুখ।




    আরও খবর 25

    Sponsered content