• বিনোদন

    প্রেমিকের সঙ্গে থাইল্যান্ডে সন্দীপ্তা

      প্রতিনিধি ২৬ সেপ্টেম্বর ২০২৩ , ১০:০৬:১৩ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: ওপার বাংলার টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। সম্প্রতি প্রেমিককে সঙ্গে নিয়ে নিয়ে থাইল্যান্ডে ঘুরতে গেছেন তিনি। জানা গেছে, অভিনেত্রীর সফরসঙ্গীর নাম সৌম্য মুখোপাধ্যায়। বর্তমানে তার সঙ্গেই প্রেম করছেন। গত মাসে ছিল এই অভিনেত্রীর জন্মদিন। সেসময়ও তার পাশে দেখা গেছে সৌম্যকে।

    ইনস্টাগ্রামে বেশ সক্রিয় সন্দীপ্তা। থাইল্যান্ড সফরের প্রতি মুহূর্তের ছবি, অভিজ্ঞতার গল্প সেখানেই শেয়ার করছেন তিনি। অভিনেত্রীর ছবি তুলে দেওয়ার আবদার হাসিমুখে মিটিয়েছেন সৌম্য। তাই সন্দীপ্তার ভাষায়, ‘ও আমার স্পেশাল ফটোগ্রাফার। আমার জন্য সব সময় স্পেশাল।’




    এই তারকার ভক্তরাও জিজ্ঞেস করছেন, তাহলে কি এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী? যদিও সে বিষয়ে মুখ খোলেননি সন্দীপ্তা। বরং তিনি মজার ছলেই বলেছেন- যখন প্রেম করতেন না, তখন তার মনের মানুষ সম্পর্কে হাজারো প্রশ্ন ছিল সকলের। কিন্তু এখন যখন তিনি প্রেম করছেন তখন সবাই জানতে চাচ্ছেন, কবে বিয়ে করবেন? তাই অভিনেত্রীও জানালেন, বিয়ে করলে সবাই জানিয়েই করবেন। এ নিয়ে কোনো লুকোচুরি করবেন না।




    উল্লেখ্য, অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সন্দীপ্তার সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে ছিল।‘তুমি আসবে বলেই’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন এই জুটি। যদিও এই দুই তারকা বারবার বলে এসেছেন, তারা কেবলই ভালো বন্ধু। এমনকি সৌম্যর সঙ্গে সম্পর্কের খবর জানার পর সন্দীপ্তাকে অভিনন্দনও জানিয়েছেন রাহুল।

    ‘দুর্গা’ সিরিয়াল দিয়ে ছোট পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন সন্দীপ্তা। এরপর একাধিক ধারাবাহিকে দেখা গেছে অভিনেত্রীকে। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি পেয়েছে তার ওয়েব সিরিজ।




    আরও খবর 20

    Sponsered content