• বিনোদন

    বিকিনিতে উত্তাপ ছড়ালেন ঋতুপর্ণা

      প্রতিনিধি ২৬ আগস্ট ২০২৩ , ১১:১৯:৫৯ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: কয়েকদিন আগেই ঢাকায় এক সংবাদ সম্মেলনে বয়স নিয়ে প্রশ্নে ক্ষোভ প্রকাশ করেছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সেটার অবশ্য কারণও রয়েছে।

    বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে এখনও নিজের সৌন্দর্য ধরে রেখেছেন এই নায়িকা। যার কারণে গত ৩০ বছরের ধারাবাহিকতায় বর্তমানেও যেকোনো সিনেমায় প্রধান চরিত্রেই অভিনয় করে যাচ্ছেন তিনি।




    নিজের গ্ল্যামার ও আবেদনময়ী লুকে বরাবরই ভক্ত-অনুরাগীদের মুগ্ধ করেন ঋতুপর্ণা। বিশেষ করে সামাজিক যোগাযোম মাধ্যমে নিয়মিত বিভিন্ন ছবিতে ভক্তদের হৃদয়ে ঝড় তোলেন এই টলিউড কুইন।

    সম্প্রতি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিকিনি পরিহিত বেশ কয়েকটি ছবি প্রকাশ করেন নায়িকা। যার ক্যাপশনে লিখেছেন, ‘দত্তা রিলিজের আগে নিজের সঙ্গে একটু সময় কাটানো।’




    ঋতুপর্ণার খোলামেলা সেই ছবি ভক্তদেরও বেশ নজর কেড়েছে। ৫১ বছর বয়সে এসেও যেভাবে নিজেকে ফিট রেখেছেন এই নায়িকা, তারই প্রশংসা দেখা গেছে নেটিজেনদের মুখে।

    ঋতুপর্ণার ছবিতে মন্তব্য করে অভিনেত্রী শুভশ্রী জানালেন ‘আগুন’। আবার কোনো অনুরাগী লিখেছেন, ‘হট’। কারো মন্তব্য ‘টলিউডের নায়িকা হিসেবে তুমিই সেরা’।

    মাস খানেক আগেও গোলাপি বিকিনিতে ভক্তদের সামনে হাজির হয়েছিলেন এই নায়িকা। সেবারও নিজের সাহসী অবতারের বেশ প্রশংসা পেয়েছিলেন তিনি।