• মহানগর

    সরকারের সমালোচনা করার জন্য বিএনপির এখন কোন ইস্যু নেই

      প্রতিনিধি ১৫ এপ্রিল ২০২৩ , ১০:১১:২৩ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সরকারের সমালোচনা করার জন্য বিএনপির কাছে এখন কোন ইস্যু নেই। বৈশ্বিক মন্দার মধ্যেও বাংলাদেশের এমন সুন্দর স্বাভাবিক পরিস্থিতি বিরাজমান যে আমেরিকাসহ বিভিন্ন উন্নত দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ।




    বাংলাদেশের উন্নয়ন অগ্রগতির স্বীকৃতি দিতে সাম্প্রতিক সময়ে মার্কিন কংগ্রেসে প্রস্তাব পেশ করা হয়েছে। এই অর্জন আমাদের গৌরবের।

    শনিবার (১৫ এপ্রিল) বিকালে পাঁচলাইশ হাজী পাড়া আশেকানে আউলিয়া মাদ্রাসা প্রাঙ্গনে বীর মুক্তিযোদ্ধা ইউসুফ স্মৃতি সংসদের উদ্যোগে আয়োজিত এতিম শিক্ষার্থীদের মধ্যে ঈদ উপহার বিতরণে তিনি একথা বলেন।




    বীর মুক্তিযোদ্ধা ইউসুফ স্মৃতি সংসদের সভাপতি মোহাম্মদ ইসমাইল রুবেলের সভাপতিত্ব ও সহসভাপতি আবদুল হামিদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন পাঁচলাইশ ওয়ার্ড সাবেক কাউন্সিলর কফিল উদ্দিন, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার কাউন্সিলর মো সোলায়মান, বীর মুক্তিযোদ্ধা ইউসুফ স্মৃতি সংসদের উপদেষ্টা জাহেদুল আলম, পাঁচলাইশ ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি জামাল আহমেদ ,সাংগঠনিক সম্পাদক আবদুর রহিম, ছাত্রলীগ নেতা মো. জোবায়ের, আলমগীর টিপু, মো. শরীফ প্রমুখ।




    অনুষ্ঠানে ১৫০ জন এতিম শিক্ষার্থীর মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়।




    আরও খবর 25

    Sponsered content