• মহানগর

    মাদ্রাসা-এ গাউছিয়া আহমদিয়া রহমানিয়া ঈদে মিলাদুন্নবী (দঃ)ও ফাতেহা-ই ইয়াজদাহুম সম্পন্ন

      প্রতিনিধি ২ নভেম্বর ২০২৩ , ৯:৫৯:০৪ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: চট্টগ্রাম আতুরারডিপো মাদরাসা-এ গাউছিয়া আহমদিয়া রহমানিয়া ও গাউছিয়া আহমদিয়া রহমানিয়া নুরানী একাডেমীর ব্যবস্থাপনায় পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী ও পবিত্র ফাতেহা -ই-ইয়াজদাহুম উদযাপন




    আজ ২ নভেম্বর ২০২৩ বৃহস্পতিবার নগরীর আতুরার ডিপোস্থ বনানী হাউজিং সোসাইটি আমেনা ভবন নিচতলায় মাদরাসা-এ গাউছিয়া আহমদিয়া রহমানিয়া ও গাউছিয়া আহমদিয়া রহমানিয়া নুরানী একাডেমীর ব্যবস্থাপনায় পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী ও পবিত্র ফাতেহা ইয়াজদাহুম উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল মাদরাসার প্রতিষ্ঠাতা ও মাইজভান্ডারী ওলামা পরিষদের মহাসচিব আল্লামা শায়েস্তা খান আযহারীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন হাওলাপুরী দরবার শরীফের সজ্জাদানশীন আলহাজ্ব নঈমুল কুদ্দুস আকবরী (ম.জি.আ.) হাওলাপুরী। প্রধান আলোচক উস্তাজুল উলামা শেখুল হাদিস হযরতুল আল্লামা ইব্রাহীম আলকাদেরী (ম.জি.আ.)।




    বিশেষ অতিথি ছিলেন বনানী হাউজিং সোসাইটির সভাপতি আলহাজ্ব মোহাঃশাহজাহান চেয়ারম্যান, বণানী হাউজিং সোসাইটির উপদেষ্টা মোহাম্মদ হাসেম, মো. সামশুল আলম, ফেইথ’র সহসভাপতি ও মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটির কেন্দ্রিয় পরিষদের সদস্য ফজলুল হক ফজু, মহানগর সহসাংগঠনিক সমন্বয়কারী ও ফেইথ’র সহসাধারণ সম্পাদক মো. ওমর ফারুখ, বিশিষ্ট আলোচক মুফতি ইলিয়াছ হোসাইনী, হাফেজ মাওলানা আমিরুজ্জামান, মো. আরমান, প্রতিষ্ঠান প্রধান সৈয়দ ফাহাদ আহমদ, শিক্ষকবৃন্দ মুহাম্মদ মহিউদ্দীন, মুহাম্মদ জিয়াউদ্দীন, শিক্ষিকা মুছাম্মৎ রেহেনা আক্তার সোহানা প্রমূখ।