• মহানগর

    আন্দোলন ফল শিগগির ঘরে আনতে পারব: আমীর খসরু

      প্রতিনিধি ১২ অক্টোবর ২০২২ , ৯:৫০:৪০ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: চট্টগ্রামের মাটি থেকে যে আন্দোলন শুরু হয়েছে তার ফল শিগগির ঘরে আনতে পারবেন বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

    বুধবার (১২ অক্টোবর) বিকেলে নগরের পলোগ্রাউন্ড মাঠে বিএনপির গণ সমাবেশে এ মন্তব্য করেন তিনি।



    নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, পুলিশের গুলিতে ৫ নেতা হত্যার প্রতিবাদ ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে চট্টগ্রাম বিভাগীয় বিএনপির কেন্দ্র ঘোষিত গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

    আমীর খসরু বলেন, গণসমাবেশে জনগণ যে রায় দিয়েছেন, তারপর একদিনও ক্ষমতা থাকা অবৈধ। আমরা জীবন দেওয়ার জন্য তৈরি। জীবন দিয়ে গণতন্ত্র আনব, সরকারের পতন ঘটাব। নিরপেক্ষ সরকারের অধীন নির্বাচন হবে। জনগণ তাদের প্রতিনিধি নির্বাচন করবে। জনগণের ভোটে সরকার ক্ষমতায় যাবে।



    চট্টগ্রামের গণসমাবেশ বার্তা দিয়েছে জানিয়ে আমীর খসরু বলেন, শেখ হাসিনার এখনই পদত্যাগ করতে হবে। শেখ হাসিনার বিদায়ের পালা এসে গেছে। চট্টগ্রাম মানুষ গণসমাবেশে বুঝিয়ে দিয়েছে চট্টগ্রামের মাটি বিএনপির ঘাঁটি। আজকের জনসভার পর সারাদেশে যে বার্তা যাবে, সেটি হচ্ছে এখনই পদত্যাগ করেন। আগামীকাল, পরশু নয়, এখনই পদত্যাগ করেন।



    চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন সভাপতিত্বে ও সদস্যসচিব আবুল হাসেম বক্করের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বক্তব্য দেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, ইকবাল হাসান মাহমুদ টুকু, বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহাজাহান, মীর মোহাম্মদ নাছির উদ্দীন, চেয়ারপারসনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকার, এসএম ফজলুল হক, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও বিভাগীয় সমাবেশের সমন্বয়কারী মাহবুবের রহমান শামীম, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি,
    সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী, কেন্দ্রীয় বিএনপির সদস্য ব্যারিস্টার মীর হেলাল উদ্দীন ও হুম্মাম কাদের চৌধুরী প্রমুখ।



    আরও খবর 25

    Sponsered content