• কক্সবাজার

    কক্সবাজারে হরতালকে কেন্দ্র করে চার থানায় ৫ মামলা

      প্রতিনিধি ৩০ অক্টোবর ২০২৩ , ৭:২৩:২৭ প্রিন্ট সংস্করণ

    সোহাগ ফরহাদ : ২৯ অক্টোম্বর বিএনপি-জামায়াতের ডাকা হরতালে ত্রাস সৃষ্টি আইনশৃঙ্খলা পরিস্থিতি ও সহিংসতার ঘটনায় কক্সবাজারের ৪ থানায় ৫টি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় এজাহার নামীয় আসামী হলেন ৭৫ জন। কক্সবাজার সদর মডেল থানায় ২টি, রামু থানায় ১টি, ঈদগাঁও থানায় ১টি ও মহেশখালী থানায় ১টি মামলা দায়ের করা হয়। ৪ থানায় হরতালে অরাজকতা ও ত্রাস সৃষ্টির কারণে বিশেষ ক্ষমতা আইনে ৫ মামলায় অসংখ্যা অজ্ঞাত আসামী করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা পুলিশ সুপার মাহফুজুল ইসলাম।




    ২৯ অক্টোবর কক্সবাজারে যেসকল স্থানে হরতালকে কেন্দ্র করে কক্সবাজারের বিচ্ছিন্নভাবে নাশকতার চেষ্টা চালানো হয়েছে। যেখানে পুলিশ অভিযান চালিয়ে ককটেল, ইট, লাঠি সহ নানা সরঞ্জাম উদ্ধার করেছে। ঘটনাস্থলের ছবি. ভিডিও ফুটেজ পুলিশের হাতে এসেছে। এসব যাচাই-বাছাই করে অন্যান্যদের শনাক্ত করার চেষ্টা চালাচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।




    কক্সবাজার জেলা পুলিশ সুপার মাহফুজুল ইসলাম বলেন, ‘কক্সবাজারবাসির সম্পদ আর মানুষের জীবন যেন অক্ষুন্ন থাকে, নিরাপদ থাকে, নিশ্চিন্তে থাকে সে জন্য আমাদের তরফ থেকে সর্বোচ্চ সতর্কতা প্রচেষ্টা যেন কক্সবাজার বাসি ভাল থাকে। পুলিশ সুপার বলেন, ‘এই নগরে যারা আসবে, যারা যাবে তারা যেন ভাল থাকে, তারা ভাল থাকার জন্য আমার অর্পিত দায়িত্ব পেশাদারিত্বের সাথে পালন করবো।




    আরও খবর 30

    Sponsered content