• বিনোদন

    পর্দায় ব্যস্ততা নেই, খোলামেলা ছবিতে এনা সাহা উত্তাপ ছড়ান নেটদুনিয়ায়

      প্রতিনিধি ৪ অক্টোবর ২০২৩ , ১১:০১:১৯ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: ওপার বাংলার বড় পর্দার অভিনেত্রী এনা সাহা। টলিউডে বেশ কয়েকটি সিনেমায়, নাটকে অভিনয় করলেও নিয়মিত পর্দায় দেখা মেলে না তার। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঠিকই ব্যস্ত সময় কাটান এই তারকা।




    শুধু ফেসবুকেই এনার অনুসারীর সংখ্যা প্রায় ১৫ মিলিয়ন বা দেড় কোটি। ইনস্টাগ্রামে সেই সংখ্যা ১৪ মিলিয়ন। দুই প্লাটফর্মে অভিনেত্রীকে অনুসরণ করেন প্রায় ৩ কোটি মানুষ।

    করবেনই না কেন! সামাজিক যোগাযোগ মাধ্যমে যে বেশ সরব এই অভিনেত্রী। ভক্তদের সামনে প্রতিনিয়ত খোলামেলা অবতারে হাজির হন সেখানে। কখনো অন্তর্বাসে আবার কখনো ছোট পোশাকে নেটদুনিয়ায় উত্তাপ ছড়ান এনা।




    বিভিন্ন ফটোশুটে বেশ ব্যস্ত সময় পার করতে দেখা যায় তাকে। যেন, পর্দার ব্যস্ততার চেয়ে বাস্তব জীবনের ব্যস্ততাই বেশি এই অভিনেত্রীর। সম্প্রতি ফেসবুক ও ইনস্ট্রাগামে অন্তর্বাস পরিহিত কয়েকটি ছবি প্রকাশ করেন এনা। যার ক্যাপশনে তিনি লেখেন, একটি মনের সোনালী অবস্থা।

    অভিনেত্রীর সেই ছবি প্রকাশ পেতেই হুমড়ি খেয়ে পড়েন ভক্তরা। বিভিন্ন রকমের মন্তব্য ভরিয়ে তোলেন কমেন্টবক্স। যার অধিকাংশই ছিল আপত্তিজনক।

    তবে এসবে যেন একেবারেই কান দেন না এনা। কারণ সামাজিক মাধ্যমে প্রতিনিয়তই ‘বোল্ড’ লুকে ধরা দেন তিনি। অভিনয়ের বাইরে আবেদনময়ী মেজাজে ভক্তদের মাতিয়ে রাখার বিষয়টি বেশ উপভোগই করেন এই তারকা।




    আরও খবর 20

    Sponsered content