• মহানগর

    রোর্ড মা‌র্চের সমা‌বেশ থেকে সরকার পতন আন্দোলন ঘোষণা

      প্রতিনিধি ৩ অক্টোবর ২০২৩ , ১১:২৩:০৯ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: নগর বিএন‌পির সদস্যস‌চিব আবুল হা‌শেম বক্বর ব‌লে‌ছেন, বেগম খা‌লেদা জিয়াকে ঢাল হিসেবে ব্যবহার ক‌রে আগামী নির্বাচ‌নের বৈতরণী পার হতে চাচ্ছে। বেগম খালেদা জিয়া আপসহীন নেত্রী, প্রয়োজ‌নে জীবন দেবেন, তবুও তি‌নি অন্যায়ের সঙ্গ আ‌পস কর‌বেন না।

    এই সরকার বেগম খা‌লেদা জিয়া‌কে মু‌ক্তি দেবে না। দাগি আসামিরাও বি‌দে‌শে চি‌কিৎসা পাচ্ছে অথচ বেগম জিয়ার প‌রিবার‌কে আ‌বেদ‌নের কথা ব‌লে সময়ক্ষেপণ করে‌ এখন তালবাহানা করছে।




    চলমান সরকার পত‌নের আ‌ন্দোলন‌কে ভিন্ন খা‌তে প্রবা‌হিত করার চেষ্টা ক‌রছে। সোজা কথায় কাজ হবে না, গণআ‌ন্দোল‌নের মাধ্যমে সরকা‌রের পতন ঘ‌টাতে হবে এবং খা‌লেদা জিয়াকে মুক্ত কর‌তে হ‌বে।

    মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুরে উত্তর কাট্টলী ক‌র্নেল হাট বাজারে আগামী ৫ অক্টোবর কুমিল্লা থেকে চট্টগ্রাম পর্যন্ত বিএনপির রোড মার্চ সফল করার লক্ষ্যে আকবরশাহ্ থানা বিএনপির লিফলেট বিতরণ পরবর্তী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।




    তিনি বলেন, সরকা‌রের পদত্যাগের ১ দফা দা‌বি‌তে আগামী ৫ অ‌ক্টোবর কু‌মিল্লা থে‌কে চট্টগ্রাম অ‌ভিমুখে বিএন‌পির যে রোড মার্চ আস‌বে তা চট্টগ্রামের প্রবেশদ্বার সি‌টি গেট হ‌য়ে নগরে ঢুকবে। এই জন্য আকবরশাহ থানা বিএন‌পি ও অঙ্গ সংগঠ‌নের সর্বস্ত‌রের নেতাকর্মী‌কে গুরুত্বপূর্ণ ভূ‌মিকা পালন কর‌তে হ‌বে। হাজার হাজার মানুষের উপস্থিতিতে সি‌টি গেট থে‌কে রাস্তার দুই পা‌শে মানব দেয়াল তৈ‌রি করে রোর্ড মার্চ‌কে অভ্যর্থনা জা‌নি‌য়ে কা‌জির দেউড়ির সমা‌বে‌শে যোগ দেবেন। সমাবেশ থে‌কে জাতীয় নেতৃবৃন্দ সরকার পত‌নের চূড়ান্ত কর্মসূ‌চি ঘোষণা কর‌বেন।




    আকবরশাহ থানা বিএন‌পির সি‌নিয়র.সহসভাপ‌তি আইয়ুব খানের সভাপ‌তি‌ত্বে ও সাধারণ সম্পাদক মাঈনু‌দ্দীন চৌধুরী মাঈনুর প‌রিচালনায় পথসভায় বি‌শেষ অ‌তি‌থির বক্তব্য দেন চট্টগ্রাম নগর বিএন‌পির যুগ্ম আহবায়ক শ‌ফিকুর রহমান স্বপন, সদস্য মনজুর আলম চৌধুরী মনজু। উপ‌স্থিত ছি‌লেন নগর বিএন‌পি সা‌বেক নেতা আব্বাস র‌শিদ, রেহান উ‌দ্দিন প্রধান, আ‌লি আজম, শামছুল আলম ও ওয়ার্ড বিএন‌পির সভাপ‌তি র‌ফিক উ‌দ্দিন চৌধুরী।




    আরও খবর 25

    Sponsered content