• মহানগর

    অধিকার আদায়ে রাজপথে আছে বিএনপি: ডা. শাহাদাত

      প্রতিনিধি ২০ সেপ্টেম্বর ২০২৩ , ৯:৩১:২৪ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: নগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, দেশের জনগণ অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামে রাজপথে আছে। এই সরকার পতন আন্দোলন বিএনপি বা বিরোধী দলের মধ্যে সীমাবদ্ধ নেই।

    এটা জনগণের আন্দোলনে পরিণত হয়েছে। দেশের ৯০ ভাগ মানুষ এখন আওয়ামী লীগের বিরুদ্ধে বলছে।
    কারণ তারা যখনই ক্ষমতা এসেছে গণতন্ত্র ধ্বংস করেছে। আওয়ামী লীগের অনেক পরিবারও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের কষাঘাতে এখন তাদের সরকারের পক্ষে নেই।




    বুধবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে দলীয় কার্যালয় নাছিমন ভবন মাঠে ২৬ সেপ্টেম্বর সরকারের পদত্যাগ, সংসদ বিলুপ্তিকরণ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করে নতুন নির্বাচন কমিশন গঠন করে নির্বাচন অনুষ্ঠানের ১ দফা দাবিতে কালো পতাকা গণমিছিল সফল করার লক্ষ্যে চটগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত প্রস্তুতি সভায় এসব কথা বলেন তিনি।

    ডা. শাহাদাত হোসেন বলেন, তত্ত্বাবধায়ক সরকার প্রসঙ্গে দেওয়া রায় পরিবর্তন করে জনগণের সঙ্গে প্রতারণা করেছে। সম্ভাবনাময় বাংলাদেশকে দুর্নীতিপরায়ণ জাতিতে পরিণত করেছে আওয়ামী লীগ। এর থেকে মুক্তি পেতে কঠিন আন্দোলন দরকার।




    নগর বিএনপির সদস্য কামরুল ইসলামের পরিচালনায় বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির শ্রম সম্পাদক এএম নাজিম উদ্দীন, নগর বিএনপির সদস্যসচিব আবুল হাশেম বক্কর, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান, নগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এমএ আজিজ, আহবায়ক কমিটির সদস্য মনজুর আলম মনজু, নগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ প্রমুখ।




    আরও খবর 25

    Sponsered content