• দক্ষিণ চট্টগ্রাম

    বন্যায় ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে সহায়তা দেওয়া হবে: আমিন

      প্রতিনিধি ১০ আগস্ট ২০২৩ , ১১:১১:১৩ প্রিন্ট সংস্করণ

    সাতকানিয়া প্রতিনিধি: আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সার্বক্ষণিক বন্যা পরিস্থিতির খোঁজ খবর রাখছেন। ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারে পর্যাপ্ত সহায়তা দেওয়া হবে।মাননীয় প্রধানমন্ত্রীর উপর আস্থা রাখুন।




    বৃহস্পতিবার (১০ আগস্ট) বিকেলে থেকে সন্ধ্যা পর্যন্ত সাতকানিয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির পক্ষ থেকে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

    সাহসের সঙ্গে এই প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলা করতে হবে জানিয়ে আমিনুল ইসলাম আমিন বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এবং আওয়ামী লীগ আপনাদের পাশে আছে, বন্যা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত থাকবে।




    এই সময় সঙ্গে ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম আসাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এসএম আজিজ, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জায়েদ বিন কাশেম, যুবলীগ নেতা মোরশেদ, শগিউল আলম সোহেল, মুনতাসীর ও জেলা ছাত্রলীগের সহ সভাপতি জয়নাল আবেদীন প্রমুখ।




    আরও খবর 28

    Sponsered content