• বিনোদন

    ‘অহংকার পতনের মূল’, মিমের পোস্ট ঘিরে রহস্য

      প্রতিনিধি ৯ অক্টোবর ২০২২ , ৮:২৮:৫৫ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার সময়ের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। তার অভিনীত সিনেমা ‘পরাণ’ দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও বাজিমাত করেছে। যেখানে মিমের অভিনয় কুড়িয়েছে তুমুল প্রশংসা। চলতি মাসেই মুক্তি পাচ্ছে নায়িকার আরেক সিনেমা ‘দামাল’।



    এরমধ্যেই কিনা শনিবার (৮ অক্টোবর) রাতে ফেসবুকে এক পোস্টে ক্ষোভে ফেটে পড়লেন মিম। পুরনো একটি প্রবাদ মনে করিয়ে দিয়ে তিনি লিখলেন, ‘অহংকার পতনের মূল…জাস্ট ওয়েট অ্যান্ড সি।’

    শনিবার মধ্যরাতে কেন মিম ক্ষেপে গেলেন! কার বিরুদ্ধে তার এই প্রতিক্রিয়া? জানতে ভক্ত-শুভাকাঙক্ষীরা কৌতূহলী হয়ে ওঠেন। স্ট্যাটাসে নানা মন্তব্য করে নিজেদের আগ্রহ ও মতামত প্রকাশ করছেন ভক্তরা। কেউ টেনে আনছেন শাকিব খানকে, কেউ আবার বুবলী-পূজা চেরিকে।



    তবে এ বিষয়ে প্রশ্ন করা হলে মিম বলেন, ‘এটা আসলে তেমন কিছুই না। এই প্রবাদ আমার অনেক পছন্দ, তাই ফেসবুকে ভাগাভাগি করেছি। আর যদি কিছু থাকে আমার বার্তার মধ্যে, সেটা সময় হলে বলবো।’

    উল্লেখ্য, ২৮ অক্টোবর মুক্তি পাচ্ছে মিমের নতুন সিনেমা ‘দামাল’। এই সিনেমায়ও ‘পরাণ’ পরিচালক রায়হান রাফী ও অভিনেতা শরিফুল রাজকে পেয়েছেন তিনি। সঙ্গে আছেন সময়ের আরেক সফল নায়ক সিয়াম। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, সুমিত সেনগুপ্ত, রাশেদ মামুন অপু, সাঈদ বাবু, নাজমুস সাকিব, শাহনাজ সুমি প্রমুখ।