• বিনোদন

    ১৪ বছরের মেয়ের পোশাক নিয়েও সমালোচনা, নীরব সুস্মিতা

      প্রতিনিধি ৮ জুলাই ২০২৩ , ১১:২৬:৪৭ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। ব্যক্তিগত জীবনে একাধিকবার প্রেমের সম্পর্কে জড়ালেও এখন পর্যন্ত বিয়ের পিঁড়িতে বসেননি তিনি।

    নিজের মতো করেই জীবনযাপন করেছেন। দত্তক নিয়েছেন দুই মেয়েকে। যাদের একজনের নাম রেনে (২৩) অন্যজনের নাম আলিশা (১৪)।




    সম্প্রতি ছোট মেয়েকে নিয়ে প্যারিসে ঘুরতে গিয়েছিলেন সুস্মিতা। পড়ালেখার জন্য খুব শীঘ্রই বিদেশে চলে যাচ্ছে আলিশা। তার আগেই একসঙ্গে ছুটি কাটালেন মা-মেয়ে দুজনে মিলে।

    সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়ের সঙ্গে কাটানো বিভিন্ন মুহুর্তের ছবি ও ভিডিও শেয়ার করেছেন এই নায়িকা। যেখানে একটি ভিডিওতে আলিশার পোশাক নিয়ে সমালোচনায় মেতেছে নিন্দুকেরা।

    সাদা একটি পোশাকে প্যারিসের রাস্তায় দাঁড়িয়ে ছিল আলিশা। তার পাশেই মা সুস্মিতা। আইফেল টাওয়ারের সামনে দাঁড়িয়ে আনন্দে নাচ করছেন মা ও মেয়ে। ভিডিওতে স্পষ্ট, নিজের প্রথম প্যারিস ট্রিপ খুব উপভোগ করছে আলিশা। সেদিকে অবশ্য খেয়াল নেই নিন্দুকদের। আলিশার পোশাক দেখে তা নিয়েই সমালোচনায় ব্যস্ত তারা।




    মাত্র ১৪ বছর বয়স আলিশার। এখনও পর্যন্ত নাবালিকা সে। বিনোদন জগতেও পা রাখেনি সুস্মিতার ছোট মেয়ে। তারপরেও পোশাকের কারণে আলিশাকে উদ্দেশ্য করে কটু কথার ঝড় উঠেছে ইন্টারনেট দুনিয়ায়। নেটিজেনদের একাংশের প্রশ্ন, ‘মাত্র ১৪ বছর বয়সেই কেউ এমন খোলামেলা পোশাক কী করে পরতে পারে?’ অনেকে আবার উপদেশের সুরে বলেছেন, ‘বাচ্চাকে বাচ্চাদের মতো পোশাক পরালেই দেখতে ভালো লাগে।’




    নিজের মেয়ের পোশাক নিয়ে সমালোচনার ঝড় উঠলেও এখন পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি সুস্মিতা। বরং আলিশার সঙ্গে সময় কাটাতেই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। আলিশা বিদেশে পড়ালেখা করতে যাওয়ার আগের সময়টুকু শুধু তার সঙ্গেই উপভোগ করতে চান মা সুস্মিতা।




    যদিও আলিশার পোশাক নিয়ে নেতিবাচক মন্তব্যের প্রতিবাদও করেছেন নেটাগরিকদের একাংশ। তাদের দাবি, যারা একজন নাবালিকাকে নিয়ে এমন কুরুচিকর মন্তব্য করছেন, তাদের কারণেই দেশের নারীরা নিরাপত্তার অভাবে ভোগেন।