• বিনোদন

    ভিন্ন ঘরানার সব চরিত্র নিয়ে একগুচ্ছ নাটকে মানসী প্রকৃতি

      প্রতিনিধি ২৬ জুন ২০২৩ , ১০:৫২:৫৭ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক : তরুণ অভিনেত্রী মানসী প্রকৃতির। একের পর এক নাটকে কাজ করে যাচ্ছেন তিনি।কাজ করছেন একাধিক সিনেমায়। আসছে ঈদেও প্রায় দেড় ডজন নাটকে দেখা মিলবে তাকে।

    এর মধ্যে উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে- আদিবাসী মিজান পরিচালিত ‘রিক্সাওয়ালার ভেলকি ২’ ও ‘মিউচুয়াল চোর’, ইমন রাবেক’র ‘এতিমের সংসার ২’, কায়কোবাদের ‘কাম ফ্রম নোয়াখালী’, এস কে শুভর ‘স্টুপিড লাভার’ ও ‘আতর’ প্রভূতি।




    এ প্রসঙ্গে মানসী প্রকৃতি বলেন, নতুন সিনেমার শুটিংয়ে ব্যস্ত থাকার কারণে এবার সেভাবে নাটকে কাজ করতে পারিনি। তবে গত ঈদের ছুটি কাটিয়ে একটানা বেশ কয়েকদিন নাটকের শুটিংয়ে ব্যস্ত ছিলাম। ঈদে যে কাজগুলো আসছে প্রতিটি কাজই আমার পছন্দের এবং ভিন্ন ঘরানার সব চরিত্র। বর্তমানে আমি কাজের ব্যাপারে বেশ সচেতন। দর্শকদের প্রত্যাশা মাথায় রেখেই কাজ করছি। আশা করছি, বরাবরের মতো এবারের ঈদের কাজগুলো সবার মন ছুঁয়ে যাবে।




    প্রকৃতি অভিনীত গেল ঈদে সবচেয়ে বেশি সাড়া ফেলেছিল ‘রিক্সাওয়ালার ভেলকি’ নাটকটি। এর দর্শক সাড়া এখনো পাচ্ছেন বলে জানিয়েছেন তিনি। তারই ধারাবাহিকতায় এই ঈদের জন্য নির্মিত হয়েছে ‘রিক্সাওয়ালার ভেলকি ২’। এই নাটকেও প্রকৃতির সহশিল্পী জামিল হোসেন। নাটকটি নিয়ে বেশ আশাবাদী এই অভিনেত্রী।




    প্রকৃতি অভিনীত মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাগুলো হচ্ছে ‘রং রোড-আদুরী অধ্যায়’, ‘যন্ত্রণা’ ও ‘দুই ঘণ্টা দশ মিনিট’। ঈদের পর ধারাবাহিকভাবে সিনেমাগুলো প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানিয়েছেন তিনি।




    আরও খবর 20

    Sponsered content