• উত্তর চট্টগ্রাম

    পাচঁপুকুরিয়া প্রস্তাবিত আশ্রয়ণ প্রকল্প ও খেলার মাঠ পরিদর্শনে সাব্বির রহমান সানি

      প্রতিনিধি ৩১ মে ২০২৩ , ৭:৫৯:০৫ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: ফটিকছড়ি উপজেলা সুন্দরপুর পাঁচপুকুরিয়া চাঁদের ঘোনা প্রস্তাবিত আশ্রয় প্রকল্প ও ইউনিয়ন পর্যায়ের খেলার মাঠের জায়গা পরিদর্শন করেন ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, মোঃ সাব্বির রহমান সানি।




    ১০নং সুন্দরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহনেওয়াজ চৌধুরী ৯নং ওয়ার্ডের মেম্বার মোঃ হাবিব উল্লাহ কামাল এলাকার জনসাধারণ গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং খেলোয়াড়দের সাথে কৌশল বিনিময় করেন এবং মাঠ ভরাটের নির্দেশ প্রদান করেন এলাকার খেলা প্রেমীরা খুশিতে উৎফুল।




    উপস্থিত ছিলেন আমাদের গ্রামের সমাজপতি আব্দুল কুদ্দুস মো: সারোয়ার কামাল, মোঃ কাশেম শিকদার, মোঃ আবদুল আজিজ,মোঃ ফারখান উদ্দিন বাপ্পু, শিবু দত্ত, প্রকাশ দে ও রামপ্রসাদ।




    খেলার মাঠ হওয়ায় কথা শুনে এলাকার শিশু কিশোররা অনেক খুশি হয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রয়ণ প্রকল্পে জন্য মাটি কাটার ও খেলার মাঠ দ্রুত নির্মাণের নির্দেশ প্রদান করেনন।জনগণ এলাকার মেম্বার, চেয়ারম্যান ও বর্তমান সরকারকে ধন্যবাদ প্রদান ও কৃঞ্জতা প্রকাশ করে বলেন এলাকার উন্নয়নের জন্য বর্তমান মেম্বার হাবিবুল্লাহ কামালের বিকল্প নেই। তার হাত ধরে পাচঁপুকুরিয়া অনেক উন্নয়ন হয়েছে।এত উন্নয়ন আগে কখনো হয়নি।




    আরও খবর 27

    Sponsered content