• বিনোদন

    শাকিবের ‘প্রিয়তমা’ ইধিকাকে নিয়ে মিশ্র প্রতিক্রিয়া

      প্রতিনিধি ৯ মে ২০২৩ , ৮:৩৬:৫১ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’ ছবিতে শাকিব খানের নায়িকা চরিত্রে অভিনয় করবেন ওপার বাংলার টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল। বিষয়টি প্রকাশ্যে আসার পরপরই মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে শাকিবের ভক্ত মহলে। সম্প্রতি এটি নিয়ে পরোক্ষভাবে প্রশ্ন তুলেছেন অভিনেতা ওমর সানীও।

    মঙ্গলবার (৯ মে) এক ফেসবুক পোস্টে তিনি লেখেন, ‘প্রিয়তমা বলতে আমি এই ভাবে বুঝি যেমন বাংলায় সুচিত্রা সেন, কবরী, শাবানা, ববিতা, মৌসুমী, শাবনুর, পূর্ণিমা, আমি এভাবেই ভাবছি। আর এখন কি দেখছি এই হচ্ছে প্রিয়তমা? এত মধুর নামের সাথে মধুর ভাবনা দরকার।’




    বোঝাই যাচ্ছে, ‘প্রিয়তমা’ হিসেবে ইধিকাকে মানতে পারছেন না ওমর সানী। স্বয়ং শাকিব খানের অনেক অনুরাগীই বিষয়টি নিয়ে প্রশ্ন তুলেছেন। এসব প্রশ্ন কানে গেল ইধিকারও। জবাবে আনন্দবাজার অনলাইনকে শোনালেন আশার বাণী।

    ইধিকা বলেন, ‘ভালো-খারাপ মিশিয়ে সবটা। মানুষ যেমন প্রশংসা করবেন, তেমনই আবার নিন্দাও করবেন। তাই সবটাই আমাকে গ্রহণ করতে হবে। আমি এই সব নিয়ে ভাবছি না। কারো খারাপ লাগলে সেটা বলছেন। আমি জানি আমাকে ভালো কাজ করতে হবে। তাই কাজে মন দেওয়ারই চেষ্টা করছি। আর চেষ্টা করছি যারা আমায় খারাপ বলছেন, তাদের যেন ভালো বলাতে পারি।’




    বর্তমানে এই নায়িকা অবস্থান করছেন বাংলাদেশে। চলতি মাসের ১১ তারিখ থেকে অংশ নেবেন শুটিংয়ে।

    প্রসঙ্গত, ‘প্রিয়তমা’ সিনেমার কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। ভার্সেটাইল মিডিয়ার আরশাদ আদনান প্রযোজিত ছবিটির শুটিং হবে ঢাকা, সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার ও বান্দরবান।




    আরও খবর 20

    Sponsered content