• মহানগর

    নৌকা মানেই বাংলার মানুষের মুক্তি: ইঞ্জিনিয়ার মোশাররফ

      প্রতিনিধি ২৬ এপ্রিল ২০২৩ , ৯:৪৯:৫৮ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, নৌকা মানেই বাংলার মানুষের মুক্তি। এই নৌকা নিয়েই আমি যাত্রা শুরু করেছিলাম।আমার জীবন হয়তো একদিন সমাপ্ত হবে। আবার এই যাত্রাপথে নেত্রী নোমান আল মাহমুদকে নৌকা প্রতীক দিয়েছেন।তিনি নতুন পথের যাত্রী।




    মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে বহদ্দারহাটের আরবি কনভেনশন সেন্টারে নির্বাচনী এলাকায় ভোটকেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত সদস্যদের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

    তিনি বলেন, নির্বাচনী অঙ্গীকার অনুযায়ী যে প্রতিশ্রুতি ও অঙ্গীকারগুলো ভোটারদের কাছে উপস্থাপন করেছেন তা পালনে নোমান আল মাহমুদের যোগ্যতা আছে। তিনি পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব। তার কোনো কলঙ্ক নেই। এই কলঙ্কমুক্ত মানুষেরাই আমাদের আগামীর প্রতীক।

    বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, যোগ্যতাই হচ্ছে ক্ষমতার উৎস। এই যোগ্যতাগুণে নোমান আল মাহমুদকে নেত্রী নৌকা প্রতীক দিয়েছেন। এই নৌকাকে আবার উজান ঠেলে এগিয়ে যেতে হবে।




    নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, আওয়ামী লীগ সবসময় কঠিন চ্যালেঞ্জ মোকাবেলা করতে জানে। আমরা ক্ষমতায় আছি, ক্ষমতা থাকলেই জনগণের মঙ্গল হয়। এটাও জানি দেশ বিদেশে গভীর ষড়যন্ত্র হচ্ছে। এই ষড়যন্ত্র মোকাবেলা করার শক্তিও আমাদের আছে। তাই নৌকার বিজয় সবসময় চলমান থাকবে। আগামী ২৭ এপ্রিল চট্টগ্রাম-৮ আসনের জাতীয় সংসদ উপ নির্বাচনে নোমান আল মাহমুদ আমাদের ভরসার একমাত্র প্রতিনিধি। তিনি জয়ী হলেই আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আমাদের বিজয় নিশ্চিত হয়ে যাবে।

    সভাপতির বক্তব্যে নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, আমাদের হারাবার কিছু নেই। আমরা সবসময় বিজয়ের শক্তি। আমাদের বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে। এই ষড়যন্ত্রকে কখনো আমরা পাত্তা দিইনি। আমাদের ঐক্যই শক্তি। নোমান আল মাহমুদ এই সংসদের শেষ সময়কালের নৌকা প্রতীকের প্রতিনিধি হিসেবে একটি নির্বাচনী পরীক্ষায় নেমেছেন। এই পরীক্ষায় উত্তীর্ণ হতে হলে আপনাদের দরকার।




    চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, কালুরঘাট সেতু নির্মাণ কার্যক্রম বাস্তবায়নসহ স্থানীয় সমস্যাগুলো সমাধানে যদি নোমান আল মাহমুদ নির্বাচিত হন তিনি অবশ্যই সচেষ্ট থাকবেন। তিনি গণমানুষের প্রতিনিধি এবং গণমানুষের আস্থা ও ভরসা তার ওপর অর্পিত।

    নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, উপদেষ্টামণ্ডলীর সদস্য শফর আলী, শেখ মাহমুদ ইছহাক, সম্পাদকমণ্ডলীর সদস্য শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, হাসান মাহমুদ শমসের, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, মো. হোসেন, জোবাইরা নার্গিস খান, আবু তাহের, ডা. ফয়সাল ইকবাল চৌধুরী, শহিদুল আলম, নির্বাহী সদস্য বখতিয়ার উদ্দিন খান, গোলাম মোহাম্মদ চৌধুরী, ড. নেছার উদ্দিন আহমেদ মঞ্জু, বেলাল আহমেদ প্রমুখ।




    আরও খবর 25

    Sponsered content