• বিনোদন

    যে কারণে সালমানের সঙ্গে বিয়ে হয়নি জুহির

      প্রতিনিধি ১২ এপ্রিল ২০২৩ , ১১:০৯:৩৩ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: ক্যারিয়ারের শুরুতে বলিউড অভিনেত্রী জুহি চাওলাকে মনে ধরেছিল সালমান খানের। প্রেমের প্রস্তাব নয়, একেবারে সোজা বিয়ের প্রস্তাব নিয়ে হাজির হন জুহির বাসায়। কিন্তু নায়িকার বাবা কর্তৃক প্রত্যাখ্যাত হতে হয় বলিউড ভাইজানকে।




    গত মাসে পুরোনো একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় হঠাৎই ভাইরাল হয়। যেখানে ভাইজানকে বলতে শোনা যায়, তিনি জুহির বাবার কাছে গিয়ে তার মেয়েকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। ৯০-এর দশকের ওই সাক্ষাৎকার ভিডিওতে সালমান জানান, তাকে প্রত্যাখ্যান করে দেন জুহির বাবা। এর কারণ প্রসঙ্গে অভিনেতার জবাব ছিল, ‘বিলে ফিট করেনি তাই।’ ১৯৯৫ সালে ব্যবসায়ী জয় মেহতাকে বিয়ে করেন জুহি।




    সালমানের সেই বক্তব্য প্রসঙ্গে জানতে চাওয়া হলে জুহি হেসে জবাব দেন, ‘সেই সময় আমি সবে ক্যারিয়ার শুরু করেছি এবং তখনও সালমান, দ্য সালমান খান হননি। সেই সময় একটা সিনেমা আমার হাতে এসেছিল। তিনিই ছিলেন প্রধান অভিনেতা। সেই সময় আমি কাউকেই চিনতাম না ইন্ডাস্ট্রিতে, আমির খানকেও নয়। কিন্তু কোনো কারণে সিনেমাটা করা সম্ভব হয়নি আমার।’




    নিউজ১৮-এর সঙ্গে সাক্ষাৎকারে জুহি আরও বলেন, “কিন্তু আজ অবধি দেখা হলে এটা মনে করিয়ে দেওয়ার কোনো সুযোগ ও (সালমান) ছাড়ে না। বলতে থাকে, ‘তুমি তো আমার সঙ্গে সিনেমাটা করোনি।’ আমরা খুব কমই একসঙ্গে সিনেমা করেছি। তবে অনেক শো করেছি। স্টেজ শো। ‘দিওয়ানা মাস্তানা’ ছবিতে ওর ক্যামিও ছিল।”




    পুরোনো ভিডিওতে সালমান জুহিকে ‘খুব মিষ্টি, আদুরে মেয়ে’ বলে আখ্যা দিয়েছেন। সঙ্গে যোগ করেছেন, “আমি তো ওর বাবাকে জিজ্ঞেসও করেছিলাম, তিনি আমার সঙ্গে মেয়ের বিয়ে দেবেন কি না? কিন্তু ওনার জবাব ছিল, ‘না’।”

    জুহি চাওলাকে শেষ দেখা গিয়েছিল ২০২২ সালের ওয়েব সিরিজ ‘হুশ হুশ’-এ। এদিকে সালমান খানের বহুল প্রতীক্ষিত ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ মুক্তি পাবে আসন্ন রোজার ঈদে।




    সূত্র : এনডিটিভি

    আরও খবর 20

    Sponsered content