• মহানগর

    চট্টগ্রাম-৮ আসনের উপ নির্বাচনকেও প্রশ্নবিদ্ধ করার চেষ্টা চলছে: নাছির

      প্রতিনিধি ১২ এপ্রিল ২০২৩ , ১১:১২:৫০ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি কোনো রাজনৈতিক দল নয়, তাদের ক্ষমতার উৎস ছিল ক্যান্টনমেন্ট আর এখন জামায়াত ও স্বাধীনতা বিরোধী শক্তি। এ রকম একটি পরিস্থিতিতে চট্টগ্রাম-৮ আসনে উপ নির্বাচন হতে যাচ্ছে।




    এই নির্বাচনকেও প্রশ্নবিদ্ধ করার চেষ্টা চলছে। কেননা তারা পালাতে চায়, এক সময় নির্বাচন থেকে পালাতে পালাতে নিজেরাই হারিয়ে যাবেন।

    আওয়ামী লীগ দেশ ও মাটির জন্য যে দায় বদ্ধতা নিয়ে জন্ম গ্রহণ করেছিল তা থেকে একচুলও কখনো নড়েনি। বরং কঠিন সময়গুলোকে জয় করে বার বার জনগণের পাশে থেকেছে এবং তাদের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় অঙ্গীকারবদ্ধ ছিল। এই অঙ্গীকার পূর্ণমাত্রায় পালন করেছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।

    বুধবার (১২ এপ্রিল) নগরের অক্সিজেন মোড় চত্বরের পথ সভায় নৌকার প্রার্থী নোমান আল মাহমুদের সমর্থনে গণসংযোগের সময় এসব কথা বলেন।




    তিনি আরও বলেন, আমাদের কাছে বড় সংবিধান রক্ষা করা এবং এই দায়িত্বটি পালনে আমরা সব সময় জনগণের পাশে আছি থাকবো। আসন্ন উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নোমান আল মাহমুদকে তাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করে জানান দিতে হবে যে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

    উপ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্শীবাদপুষ্ট হয়ে নৌকা প্রতীক পেয়েছি। আমি বিজয়ী হলে জনগণের কাছে এসে তাদের আশা ও আকাঙ্খার কথা শুনবো। সেই আকাঙ্খা পূরণে আমি সচেষ্ট। যদি ব্যর্থ হই, তার দায় ভার আমি নিজে গ্রহণ করবো।




    এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সফর আলী, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, ডা. তিমির বরণ চৌধুরী, নির্বাহী সদস্য হাজী বেলাল আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগের মো. জামাল উদ্দীন, আব্দুর শুক্কুর ফারুকী, মো. ইয়াকুব, সাবেক কাউন্সিলর মো. কফিল উদ্দীন ও কাউন্সিলর হাজী মো. সফিকুল ইসলাম প্রমুখ।




    আরও খবর 25

    Sponsered content