• সারাদেশ

    শার্শার বাগআঁচড়ার এক প্রতিবন্ধি যুবকের হুইল চেয়ারের আকুতি

      প্রতিনিধি ২২ ফেব্রুয়ারি ২০২৩ , ৩:৪১:১৭ প্রিন্ট সংস্করণ

    আব্দুল জলিল,খুলনা অফিস:
    মানুষ মানুষের জন্য জীবন জিবনের জন্য
    একটু সহনুভূতি কি মানুষ পেতে পারে না
    ও বন্ধু মানুষ———–মানুষের জন্য।



    যশোরের শার্শা উপজেলা বাগআঁচড়া ইউনিয়ন এর সাতমাইল জিবলে তলা মাঠ পাড়া এলাকার মোঃ ওমর ফারক নামে এক পঙ্গুত্ত যুবকের ১টা নতুন হুইল চেয়ার পাওয়ার লক্ষ্যে দুয়ারে দুয়ারে সাহায্যের হাত পেতে আকুতি।

    অসহায়ত্ব পঙ্গুত্ত যুবকের নাম ওমর ফারক (৪৫)। সে যশোরের শার্শা উপজেলা সাতমাইল জিবলে তলা মাঠ পাড়া এলাকার মোঃ আলি আকবরের বড় ছেলে।



    বর্তমানে সে কাছে থাকা একটা ভাঙ্গা হুইল চেয়ারে করে তার জীবন জীবিকা নির্বাহের জন্য মানুষের দুয়ারে দুয়ারে সাহায্যের পাশাপাশি একটি ভাল হুইল চেয়ার পাওয়ার জন্য অনেকেরই কাছে হাত পেতে চলেছেন। কিন্তু কে শোনে কার কথা হঠাৎ দেখে মেলে বাগআঁচড়া বাজারে আঃজলিল নামে এক সাংবাদিকের সাথে।



    ঘটনা খুলে বলতে শুনে এসে যায় চোখে জল তিন ভাইয়ের মধ্য সে বড়,কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে গত সাতবছর আগে ছাগলের জন্য পাতা ভাঙ্গতে গাছ থেকে পড়ে গিয়ে মেরুদণ্ডের হাড় ভেঙ্গে আজকে সে পঙ্গুত্ত বরন করে শরীরে নানারকম রোগে আক্রান্ত। কিন্তু পরিতাপের বিষয় এই মুহূর্তে প্রয়োজন একটি নতুন হুইল চেয়ার। তবে তার কাছে থাকা যে ভাঙ্গা হুইল চেয়ার টি আছে তাতে তার চলা ফেরা কষ্টকর হয়ে যায়।এমতাবস্থায় তার একটা নতুন হুইল চেয়ারের বিশেষ প্রয়োজনের জন্য সাংবাদিক আঃজলিলের সাথে সাথে একান্ত আলাপচরিতায় কথা হয়।



    সেই ধারাবাহিকতায় অসহায় খেটেখুটে খাওয়া পঙ্গুত ওমর ফারকের মানবতার সেই জীবন পরিচালনার কথা বিবেচনা করে সমাজের বিত্তমান মানুষের কাছে তাহার সু-চিকিৎসা ও একটি নতুন হুইল চেয়ার প্রদানের লক্ষ্যে সহযোগিতার জন্য আবেদন রইল সবার কাছে। যোগাযোগ নং ০১৯৩৩৮৩১৫৭১ ও আল্লার দান ফার্মেসী বাগআচড়া।



    আরও খবর 4

    Sponsered content