• খেলাধুলা

    সিসিপিএ দাবা লীগ-২০২৩ এ ডলফিন ক্লাব চ্যাম্পিয়ান,নাইটস একাডেমি রার্নাস আপ

      প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০২৩ , ২:৪৩:২২ প্রিন্ট সংস্করণ

    বাবুল হোসেন বাবলা: চট্টগ্রাম দাবা খেলোয়াড় সমিতি আয়োজিত ও সিজেকেএস দাবা কমিটির সহযোগিতায় লিগ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরন করেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক আলহাজ্ব আ জ ম নাসির উদ্দীন।



    সমিতির সভাপতি রাকিব উল ইসলাম সাচ্চু সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রকৌশলী এস এম তারেক পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিজেকেএস সহ- সভাপতি আলহাজ্ব দিদারুল আলম,অতিরিক্ত সাধারণ সম্পাদক ও বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দীন শামীম, যুগ্ন সম্পাদক আলহাজ্ব সৈয়দ আমিনুল ইসলাম।



    অনুষ্ঠানে আরো উপস্থিত পাচঁলাইশ ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব শফিকুল ইসলাম, সমিতির উপদেষ্টা ফিদে মাষ্টার আব্দুল মালেক, সমিতির সিঃ সভাপতি মহসীন জামান,সৈয়দ আবদুল আহাদ, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর,যুগ্ন সম্পাদক নাসির হাসান, আলী আবছার, হাসান রফিকুল, শামসুল হক,মীর্জা আরিফ আহমেদ রনি প্রমুখ।



    ডলফিন ক্লাব ৭ ম্যাচে ৬ টি জয়ী ও একটিতে ড্র করে ম্যাচ পয়েন্ট ১৩ নিয়ে প্লে অফ ম্যাচে জয়ী অপরাজিত চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন, নাইটস চেজ একাডেমি সমান পয়েন্ট ও প্লে অফ ম্যাচে হেরে রানার্সআপ, চরবাংগামাটিয়া তরুন সংঘ ৫ টিতে জয়ী হয়ে ম্যাচ পয়েন্ট ১০ নিয়ে ৩স্থান হওয়ার গৌরব অর্জন করে।পাঁচলাইশ কাউন্সিলর একাদশ ৪র্থ ,প্রভারকর ক্লাব ৫ম স্থান এবং দ: হালিশহর চেস ক্লাব লাল ও সবুজ দল যৌথভাবে ৬স্থান অর্জন করেছেন।



    লিগে সেরা বোর্ড প্রাইজ লাভ করেন ৬দাবাড়ু -ফিদে মাষ্টার আব্দুল মালেক, সুমন বড়ুয়া, আহমেদ হোসেন মজুমদার, মোঃ জসিম,রাব্বি সেলিম ও শহীদুর রহমান ।

    বিশ্ব দাবার নিয়ন্ত্রণ সংস্থা ফিদে কর্তৃক অনুমোদিত এ আন্তর্জাতিক রেটিং টুর্নামেন্টে ১৪টি দলে ৮২ জন দাবাড়ু অংশগ্রহণ করেছেন।৫ দিন ব্যাপী সুইস লীগ পদ্ধতি এই আন্তর্জাতিক রেটিং টুর্নামেন্ট এম এ আজিজ স্টেডিয়ামে কনভেনশন হলে অনুষ্ঠিত হয়েছে।



    আরও খবর 16

    Sponsered content