• দক্ষিণ চট্টগ্রাম

    সাতকানিয়া-লোহাগাড়া কারাতে একাডেমী’র ১০ম কারাতে বেল্ট ও সার্টিফিকেট প্রদান

      প্রতিনিধি ২৪ জানুয়ারি ২০২৩ , ৮:৩৭:৫৯ প্রিন্ট সংস্করণ

    মো: আরিফুল ইসলাম: চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়া কারাতে একাডেমী’র ১০ম কারাতে বেল্ট ও সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।



    ২৩ জানুয়ারি সোমবার দুপুরে লোহাগাড়া উপজেলা শহীদ মিনার প্রাঙ্গণে সাতকানিয়া-লোহাগাড়া কারাতে একাডেমী’র সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান এম.ইব্রাহিম কবির’র সভাপতিত্বে অনুষ্ঠিত বেল্ট ও সনদপত্র প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: শরীফ উল্যাহ।



    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোহাম্মদ শাহজাহান,লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:আতিকুর রহমান।

    বিচিত্রা দেবী’র সঞ্চালনায় অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন কারাতে একাডেমীর প্রতিষ্ঠাতা প্রশিক্ষক ও সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন।



    এছাড়াও লোহাগাড়া শিল্পকলা একাডেমির পরিচালক রুপন কান্তি নাথ,লিডারশিপ স্কুলের পরিচালক মোঃ ইমরান উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী মিসবাহ উদ্দিন, একাডেমি সাবেক ছাত্র রমিজ উদ্দিন, মাওলানা মোছা তুরাইন, মোঃ জুবায়ের, মোহাম্মদ জিকু সহ, একাডেমির অভিভাবক ও ছাত্র-ছাত্রী বৃন্দ উপস্থিত ছিলেন।



    সভাপতি এম. ইব্রাহিম কবির তার বক্তব্যে বলেন “আত্মরক্ষার কৌশল হিসেবে কারাতে বিশ্বজুড়ে সমাদৃত। প্রশিক্ষণ শেষে আজকে যারা বেল্ট পাচ্ছে আগামী জীবনে তারা আন্তপ্রত্যয়ী হবে” এবং নিজেকে আত্নরক্ষার পাশাপাশি দেশ ও সমাজের কল্যাণে অবদান রাখবে।



    অনুষ্ঠানে অতিথিরা ২২ জন প্রশিক্ষণার্থীকে সার্টিফিকেট ও বেল্ট প্রদান করেন।



    আরও খবর 28

    Sponsered content