• উত্তর চট্টগ্রাম

    এমপি হতে উপজেলা চেয়ারম্যানের পদ ছাড়ছেন আ.লীগ নেতা

      প্রতিনিধি ৩০ অক্টোবর ২০২৩ , ৮:৫০:৩৩ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৪ সংসদীয় আসনে প্রার্থী হতে সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ ছাড়ার জন্য পদত্যাগপত্র জমা দিয়েছেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আল মামুন।




    সোমবার (৩০ অক্টোবর) দুপুরে ব্যক্তিগত কারণ দেখিয়ে চট্টগ্রাম জেলা প্রশাসন ও বিভাগীয় কমিশনার কার্যালয়ে এ পদত্যাগপত্র দেন তিনি।

    এতে বলা হয়, আমি চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আমি আমার পারিবারিক/ব্যক্তিগত কারণে চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করতে পারছি না।




    বিধায় উক্ত পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করার ইচ্ছা প্রকাশ করছি। সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ হতে পদত্যাগপত্র গ্রহণপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ করছি।

    চিঠিতে ব্যক্তিগত কারণ উল্লেখ করলেও এমপি প্রার্থীর হতে উপজেলা চেয়ারম্যানের পদ ছাড়ছেন বলে জানিয়েছেন এস এম আল মামুন। তিনি গণমাধ্যমকে বলেন, আমি এর আগেও মনোনয়ন চেয়েছিলাম, সেবারও উপজেলা চেয়ারম্যান পদে থাকায় মনোনয়ন পাইনি। তাই এবার বৃহত্তর স্বার্থে, জনগণকে আরও বেশি সেবা করার জন্য চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়াতে পদত্যাগপত্র জমা দিয়েছি।

    তিনি আরও বলেন, আমি যুবলীগের সভাপতি ছিলাম, এখন উপজেলা আওয়ামী লীগের সম্পাদকের দায়িত্ব পালন করছি। আমি দুই দুইবার সফলভাবে উপজেলা পরিষদের দায়িত্ব পালন করেছি। এ এলাকার মানুষের জন্য আরও কাজ করতে চাই। তাই এ সিদ্ধান্ত নিয়েছি।




    চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের উপপরিচালক (স্থানীয় সরকার) শাহিনা সুলতানা বলেন, এখনও এরকম কোন কাগজ আমার হাতে আসেনি। হয়তো বিভাগীয় কমিশনার স্যারের দফতরের আসতে পারে। পরে সেখান থেকে আমার কাছে আসবে।




    আরও খবর 27

    Sponsered content