• দক্ষিণ চট্টগ্রাম

    চুনতি হাদুর পাহাড় জামে মসজিদের সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন অধ্যাপক ড. হোছামুদ্দিন

      প্রতিনিধি ২০ নভেম্বর ২০২২ , ৯:৫২:৫২ প্রিন্ট সংস্করণ

    মো: আরিফুল ইসলাম : দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ২নং ওয়ার্ডের হাদুর পাহাড় মসজিদে ফাতেমা আবদুর রহমান আল-বুরাইকীর সম্প্রসারণ ও সংস্কার কাজের শুভ উদ্বোধন উপলক্ষ্যে খতমে কোরআন ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।



    গত ১৮ নভেম্বর বাদে জুমা মসজিদ প্রাঙ্গণে সম্প্রসারণ, সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বিশিষ্ট শিক্ষাবিদ ও গবেষক অধ্যাপক ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিন।

    ভিত্তিপ্রস্তর স্থাপন পরবর্তী এক আলোচনা সভা ও দোয়া মাহফিল চুনতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু কোম্পানির সভাপতিত্বে ও সাংবাদিক দেলোয়ার হোসেন রশিদীর সঞ্চালনায় মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিন।



    মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চুনতি হাকিমিয়া কামিল মাদ্রাসার তোলবায়ে সাবেকিনের সভাপতি আলহাজ্ব মাওলানা মমতাজুর রহমান, আলহাজ্ব জসীম উদ্দিন কবির, অধ্যাপক হামিদুর রহমান, অধ্যক্ষ মাওলানা এম সোলাইমান কাসেমী, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ব্যাংকার আবু সায়েদ প্রমুখ। মাহফিলে উপস্থিত ছিলেন অধ্যাপক মোহাম্মদ আবদুল খালেক, মাস্টার মোহাম্মদ হোসেন, সাংবাদিক মোহাম্মদ হোসাইন মেহেদী, সাংবাদিক মোহাম্মদ কাইসার হামিদ তুষার, মোহাম্মদ এহতেশামুল হক রাব্বি, মোহাম্মদ এরশাদ, মোহাম্মদ নাছির মাঝি, মোহাম্মদ মোক্তার, আবুল হাসেম, মোহাম্মদ মাহফুজ, মোহাম্মদ মন্জুর, মোহাম্মদ আতিক প্রমুখ।



    প্রধান অতিথির বক্তব্যে রাখেন আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিন বলেন, মসজিদ ও মাদ্রাসার উন্নয়নে তার আন্তরিক সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন। তিনি এলাকাবাসীকে মসজিদ ও মাদরাসার উন্নয়নে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানিয়েছেন।



    পরিশেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।



    আরও খবর 28

    Sponsered content