• দক্ষিণ চট্টগ্রাম

    সফলতার সাথে এগিয়ে যাচ্ছে দৈনিক সাঙ্গু: ইউএনও ইনামুল হাসান

      প্রতিনিধি ৪ ফেব্রুয়ারি ২০২৪ , ১০:২০:৪৭ প্রিন্ট সংস্করণ

    মো: আরিফুল ইসলাম: লোহাগাড়ায় নানা আয়োজনে দৈনিক সাঙ্গুর ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। কেক কাটা, আলোচনা সভা, দোয়া ও মোনাজাত এবং ফিতা কেটে বর্ষপুর্তি উদযাপন।

    প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার ইনামুল হাসান। তিনি বলেন, দৈনিক সাঙ্গু চট্টগ্রামে সফলতার সাথে এগিয়ে যাচ্ছে। সাংবাদিকরা জাতির বিবেক ও কর্ণধার এবং সমাজের আয়না। তারা সমাজের সব অনাচার, অত্যাচার, অভিযোগ, অভাব, উন্নয়ন ও সম্ভাবনা তুলে ধরে দেশকে দুর্ণীতিমুক্ত করতে সহায্য করে।




    রবিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে লোহাগাড়া উপজেলা বিআরডিবি হল রুমে লোহাগাড়া প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন দৈনিক সাঙ্গু পত্রিকার সম্পাদক ও প্রকাশক কবির হোসেন সিদ্দিকী।

    দৈনিক সাঙ্গুর নিজস্ব প্রতিবেদক জাহেদুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো. রাশেদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আবদুল হাকিম চৌধুরী লোহাগাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, লোহাগাড়া জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক ডা: রিটন দাশ, বিশেষ প্রতিবেদক কাজী হুমায়ন কবির, চুনতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয়নুল আবেদীন জনু কোম্পানী, সমরাস ট্রাভেলসের ব্যবস্থাপনা পরিচালক তরুণ উদ্যোক্তা মো. আবু ছিদ্দিক ও লোহাগাড়া প্রেসক্লাবের অর্থ সম্পাদক খোকন সুশীল।




    এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, লোহাগাড়া সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল খালেক, বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি লোহাগাড়া উপজেলা শাখার সভাপতি ডা: সুকুমার নাথ, লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি তৈয়ব আলী, সাধারণ সম্পাদক বেলাল আহমদ, নিরাপদ সড়ক চাই (নিশচা) লোহাগাড়া শাখার সভাপতি মোজাহিদ হোসাইন সাগর, শিক্ষক বাবলু শংকর নাথ, লোহাগাড়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মিজবাহ উদ্দিন মিনহাজ, এশিয়ান টিভি প্রতিনিধি সাইফুল ইসলাম, বিজয় টিভি প্রতিনিধি মোক্তার হোসেন, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মো. মিজানুর রহমান চৌধুরী, দৈনিক সাঙ্গুর সিনিয়র ফটো সাংবাদিক মো. জাহাঙ্গীর আলম, সাংবাদিক এমএইচ রাব্বি ও সাংবাদিক ফাহাদ চৌধুরী প্রমুখ।




    অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন চুনতি তাজভিদুল কুরআন একাডেমীর ব্যবস্থাপনা পরিচালক হাফেজ মাওলানা মুছা তুরাইন, পবিত্র গীতা থেকে পাঠ করেন সাংবাদিক খোকন সুশীল। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মাওলানা আবদুল জব্বার ফিরোজ।

    আরও খবর 28

    Sponsered content