• বিনোদন

    শেষবারের মতো এফডিসিতে নায়ক ফারুক

      প্রতিনিধি ১৬ মে ২০২৩ , ৯:৪২:৩৮ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: পৃথিবীর মায়া ছেড়ে অনন্তলোকে চলে গেছেন ঢাকাই সিনেমার কিংবদিন্ত নায়ক ও বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুক। সোমবার (১৫ মে) সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।




    সেখান থেকে মঙ্গলবার (১৬ মে) সকালে তার মরদেহ দেশে আনা হয়েছে। নায়ক ফারুকের মরদেহ দেশে আনার পর তার রাজধানীর উত্তরার নেওয়া হয়েছিল। এরপর তার মরদেহ নিয়ে যাওয়া হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। যেখানে এই নায়ককে শ্রদ্ধা জানায় সর্বস্তরের মানুষ।

    এখন নায়ক ফারুকের মরদেহ নিয়ে আসা হয়েছে তার সবচেয়ে প্রিয় জায়গা বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি)। যেখানে তার জীবনের শ্রেষ্ঠ সময়গুলো পার করেছেন তিনি। যেখানের মাটি তাকে এদেশের মানুষের কাছে রূপালি জগতের নায়ক হিসেবে পরিচিতি এনে দিয়েছে।




    এবারে শেষবারের মতো তিনি এসেছেন প্রিয় বিএফডিসিতে। এফডিসির পরিবেশ এখন শোকস্তদ্ধ। তাকে শেষবারের মতো শ্রদ্ধা ও ভালোবাসা জানাচ্ছেন সবাই। প্রিয় নায়ক ও সবার প্রিয় সহকর্মী নায়ক ফারুককে শেষবারের মতো একনজর দেখার জন্য ছুটে এসেছেন অনেকে। সবাই যেন শোকে বাকরুদ্ধ।

    ফারুকের মেয়ে ফারিয়া তাবাসসুম পাঠান তুলসী জানান, বিএফডিসিতে বাদ যোহর জানাজার পর ফারুকের নিয়ে যাওয়া হবে গুলশান আজাদ মসজিদে। সেখানে বাদ আসর জানাজা হবে। এরপর মরদেহ নিয়ে যাওয়া হবে তার নিজ জন্মস্থান কালীগঞ্জে। উপজেলার তুমালিয়া ইউনিয়নে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে ফারুককে।