• কক্সবাজার

    খুনিয়াপালং ইউনিয়নের বৈষম্যবিরোধী ছাত্র প্রতিনিধি দলের রামু থানার ওসি’র সাথে সাক্ষাৎ

      প্রতিনিধি ২৯ সেপ্টেম্বর ২০২৪ , ৪:০১:১৮ প্রিন্ট সংস্করণ

    আহমদুল হকঃ শনিবার ২৮ সেপ্টেম্বর রামু থানার ওসি ইমন কান্তি চৌধুরী’র সাথে বিভিন্ন বিষয় নিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের একটি প্রতিনিধি দল।

    এসময় ইউনিয়নের বিভিন্ন বিষয়; মাদকদ্রব্য ও আইনশৃঙ্খলা পরিস্হিতি নিয়ন্ত্রণ, চুরাকারবারিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ, সন্ত্রাস দমন, স্বৈরাচারের দোসরদের চিহ্নিতকরণ, ফেইক (ভূয়া) আইডি দিয়ে স্যোসাল মিডিয়ায় অপপ্রচার বন্ধ, ছাত্রজনতার আন্দোলনে চিহ্নিত এবং অভিযোক্ত ব্যক্তিদের গ্রেপ্তারের দাবিসহ নানান বিষয়ে আলোচনা করা হয়েছে।




    এছাড়া আসন্ন পূজার সময় খুনিয়াপালং সহ রামু’র মন্দির গুলোতে ছাত্ররা নিরাপত্তায় কাজ করা সহ পুলিশের যে কোন প্রয়োজনে পাশে থাকার কথাও বলেন তারা।

    ছাত্র প্রতিনিধিদের অনুরোধের প্রেক্ষিতে ওসি ইমন কান্তি চৌধুরী বলেন; পুলিশের রিফর্ম হচ্ছে এর পরেও সক্ষমতা অনুযায়ী বাস্তবায়ন করবো।




    বিগত দিনে ছাত্র-ছাত্রী কর্তৃক ট্রাফিকের দায়ীত্ব পালন, ছাত্রদের রামু থানা এবং মন্দির পাহারা দেবার বিষয়টি উল্লেখ করে ছাত্রদের প্রসংসা করেন ওসি।
    এছাড়া তিনি পুলিশের কাজে ছাত্র সমাজের সহযোগীতা কামনা করেন।

    এতে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলার ছাত্র প্রতিনিধি মায়নুর রশিদ ও রামুর আন্দোলনকারী জায়েদ বিন আমান, চট্টগ্রাম মহানগর আন্দোলনকারী আবুল কালাম আজাদ, সাংবাদিক আহমদুল হক প্রমুখ।




    আরও খবর 30

    Sponsered content