• দক্ষিণ চট্টগ্রাম

    মাওলানা আহমদ আলী স্মৃতি ২৭তম বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৫ অক্টোবর ২০২৪ , ১০:১১:১৮ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী : কক্সবাজার চকরিয়া- পেকুয়ার ঐতিহ্যবাহী পেকুয়া বহুমুখী পল্লী উন্নয়ন সংস্থা কর্তৃক পরিচালিত ২৭তম মাওলানা আহমদ আলী স্মৃতি বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

    ২৫শে অক্টোবর শুক্রবার পেকুয়া পূর্ব মেহেরনামা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং চকরিয়া গ্রামার স্কুলের ২টি কেন্দ্র পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্র সচিব অধ্যাপক মাওলানা কফিল উদ্দিন আমাদেরকে জানান, “চকরিয়া কেন্দ্রে ৯৮০ জন,পেকুয়া কেন্দ্রে -৩০২ জন মোট ২টি কেন্দ্রে ১২৮০ জন কোমলমতি শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছে। আমরা শান্তি ও সুশৃংখল পরিবেশে পরীক্ষা নেওয়ার চেষ্টা করেছি এবং শতভাগ স্বচ্ছতার ভিত্তিতে ফলাফল ঘোষণা করা হবে”।

    বহুমুখী পল্লী উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য মাষ্টার শাহাদাত হোছাইন বলেন, “বৃত্তি পরীক্ষার মাধ্যমে শিক্ষার্থীদের মেধার বিকাশ ও যোগ্য নাগরিক হিসাবে গড়ে তোলাই আমাদের লক্ষ্য।” বৃত্তিতে অংশগ্রহণকারী ছাত্রদের অভিভাবকেরা বলেন, এটা আমাদের এলাকার সেরা একটি বৃত্তি পরীক্ষা। আমরা সন্তানদের অংশগ্রহণ করাতে সারা বছর মুখিয়ে থাকি।

    বিভিন্ন স্কুল থেকে আসা শিক্ষকেরা জানান, আয়োজকেরা খুবই আন্তরিক, শতভাগ স্বচ্ছতার সহিত পরীক্ষা নেয় ও খাতা মূল্যায়ন করে ফলপ্রকাশ করে।




    আরও খবর 28

    Sponsered content