• দক্ষিণ চট্টগ্রাম

    চট্টগ্রাম-১২ পটিয়া আসনে নৌকার মাঝি হতে চান দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিজিএমইএ’র সাবেক সহ-সভাপতি মোহাম্মদ নাছির

      প্রতিনিধি ২২ নভেম্বর ২০২৩ , ৫:১২:১০ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১২ পটিয়া আসন হতে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিজিএমইএ’র সাবেক সহ-সভাপতি মোহাম্মদ নাছির।




    তিনি ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের আদর্শেও প্রতি আকৃষ্ট হয়ে বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হন। ধারাবাহিকভাবে স্কুল, কলেজ, থানা, জেলা গুরুত্বপূর্ণ পদে থেকে আওয়ামী লীগের দুর্দিনে ছাত্র সমাজকে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে ও মুজিবাদর্শকে প্রজন্মের কাছে তুলে ধরতে দীর্ঘ সময় ধরে কাজ করে গেছেন। পরবর্তীতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন কমিটিতে থেকে দলকে সুসংগঠিত করেছেন। এছাড়াও তিনি তৈরি পোশাক ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বিজিএমইএ’র বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে থেকে দায়িত্ব পালন করে যাচ্ছেন।




    দলীয় মনোনয়ন ফরম জমাদান প্রসংগে মোহাম্মদ নাছির বলেন, একজন রাজনৈতিক কর্মীর ব্রত হল গণমানুষের সেবা এবং সমাজ ও রাষ্ট্রের কল্যানে নিজেকে নিবেদিত করা। জাতীয় সংসদের সদস্য নির্বাচিত হওয়ার মাধ্যমে রাজনীতির মহান ব্রত পূরণের সুযোগ সবচেয়ে বেশী সম্ভব। তাই আমি পটিয়াবাসীর আবেগ, পটিয়বাসীর চাওয়া পাওয়া ও কল্যানের ব্যাপারে করনীয় বিষয় মহান সংসদের মাধ্যমে তুলে ধরে পটিয়ার সর্বস্তরের মানুষের দাবী পূরণের লক্ষ্যে আমার প্রাণপ্রিয় সংগঠন আওয়ামী লীগ হতে মনোনয়ন চাইছি। আমি আমার পটিয়ার সর্বসাধারনের দোয়া চাই।




    দলীয় প্রধান বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ড আমার রাজনৈতিক সদিচ্ছা ও ত্যাগের মূল্যায়ন আমাকে পটিয়ার যোগ্য প্রতিনিধি মনে করে মনোনয়ন প্রদান করলে বিপুল ভোটে বিজয় লাভের আশাবাদ ব্যক্ত করছি। এবং মনোনয়ন বোর্ড আমাকে মনোনয়ন না দিলেও নৌকার বিজয় সুনিশ্চিত করতে সর্বোচ্চ অবদান রাখার অঙ্গীকার ব্যক্ত করছি।




    আরও খবর 28

    Sponsered content