• উত্তর চট্টগ্রাম

    নাজিরহাট মাদরাসা মোহতামিম মুফতি হাবিবুর রহমানকে অপসারণের দাবীতে মানববন্ধন

      প্রতিনিধি ৩ অক্টোবর ২০২৪ , ৩:২৭:৪৮ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : আল জামিয়াতুল আরবিয়া নছিরুল ইসলাম মাদ্রাসার (নাজিরহাট বড় মাদ্রাসা) মোহতামিম মাওলানা হাবিবুর রহমান কাসেমীর অপসারণ দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।




    মঙ্গলবার (১ অক্টোবর) সকালে মাদ্রাসার সামনে এলাকার শত শত মানুষের অংশগ্রহণে মানববন্ধনে বক্তব্য রাখেন, মাওলানা গোলাম রাব্বানী ইসলামাবাদী, মাওলানা ইউচুপ আনসারী, ইসমাইল চৌধুরী, বিএনপি নেতা মুনসুর চৌধুরী, নাসিরউদ্দিন, সিরাজদৌল্লাহ চৌধুরী দুলাল, হাছান কবির, মো. সোলাইমানসহ অনেকে।

    এসময় বক্তারা বলেন, নাজিরহাট বড় মাদ্রাসার পরিচালক হাবিবুর রহমান কাসেমী একজন অযোগ্য পরিচালক। তিনি অসৎ ব্যক্তি, মিথ্যাবাদী ও স্বার্থান্বেষী।তার বিরুদ্ধে রয়েছে অনৈতিক কর্মকান্ডসহ অসংখ্য অভিযোগ। তিনি ইফতা বিভাগের ছাত্রদের নিয়ে সিন্ডিকেট পরিচালনা করে মাদ্রাসায় ত্রাস সৃষ্টি করে রেখেছে। তাকে অনতিবিলম্বে পদত্যাগ করতে হবে। এছাড়াও প্রশাসন কর্তৃক মাদ্রাসা দশদিনের বন্ধ ঘোষণা করলেও এখনো অনেক ছাত্র হল ত্যাগ করেনি।




    এসময় বক্তারা শূরা কমিটির হস্তক্ষেপ কামনা করেন।

    উল্লেখ্য যে, ২৪ সেপ্টেম্বর রাতে মাদ্রাসার এক শিক্ষকের ওপর হামলার ঘটনাকে কেন্দ্র করে শিক্ষার্থী ও এলাকাবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দু’পক্ষের অন্তত ১০ জন আহত হয়। পরে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি, ফটিকছড়ি থানার ওসি সহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা মাদ্রাসা কর্তৃপক্ষের সঙ্গে বৈঠক শেষে ১৪৪ ধারা জারি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।




    আরও খবর 27

    Sponsered content