• উত্তর চট্টগ্রাম

    জন্মাষ্টমী উপলক্ষে ফটিকছড়িতে সূর্যগিরি আশ্রমের ত্রাণ বিতরণ

      প্রতিনিধি ২৭ আগস্ট ২০২৪ , ৫:০৩:২২ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : সোমবার (২৬ আগস্ট) চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ এলাকায় পানিবন্দি মানুষজনের নিকট শুকনো খাবার পৌঁছানোর জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে ত্রাণ বিতরণ করেছে সূর্যগিরি আশ্রম কেন্দ্রীয় পরিষদের ও পণ্ডিত নিরোদ লীলা গীতা বিদ্যাপীঠ।




    আশ্রমের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ লায়ন ডা. বরুণ কুমার আচার্য্যরে মানবসেবা কার্যক্রমের আওতায় মানুষের বিপদে সূর্যগিরি আশ্রম বিভিন্ন সময়ে বিভিন্নভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে থাকে। তাই এই প্রাকৃতিক দুর্যোগে মানুষের পাশে সহায়তার মনোভাবে মহান জন্মাষ্টমী আড়ম্বরভাবে পালন না করে অনাড়ম্বর অনুষ্ঠান ও পূজার মাধ্যমে এলাকার দুর্যোগ কবলিত মানুষদের সাহায্যে ত্রাণ বিতরণে এগিয়ে এসেছে।

    এ পর্যন্ত সূর্যগিরি আশ্রম ফটিকছড়ির বিভিন্ন জায়গায় শুকনা খাবার ও রান্না করা খাবার পৌঁছে দিয়েছে।




    উক্ত দুর্যোগে আর্থিকভাবে ও শারীরিকভাবে শ্রম দিয়ে সহযোগিতা করেন উপদেষ্টা তরুণ কুমার আচার্য্য কৃষ্ণ, সভাপতি বিপ্লব চৌধুরী কাঞ্চন, সমীর কান্তি দাশ, অভিবসু মল্লিক, রুনা বিশ্বাস, রাহুল আচার্য্য, অর্চনা আচার্য্য, তূর্ণা আচার্য্য, ঝুমুর সর্দার, বিজন শীল, সুজন শীল, মানিক বড়ুয়া, ঝুন্টু শীল, সোনারাম আচার্য্য, রুবেল শীল, শিপ্রা বসু মল্লিক, টিটু চৌধুরী, শিমুল পাল, রণ শীল, রূপনা আচার্য্য, ধীমান দাশ, সুইটি আচার্য্য, মিটু গুপ্ত প্রমুখ সদস্যবৃন্দ।




    আরও খবর 27

    Sponsered content