• উত্তর চট্টগ্রাম

    বিপদের সময় মানুষের পাশে দাড়ানোই আসল ধর্ম : আনোয়ার পাশা

      প্রতিনিধি ২৫ আগস্ট ২০২৪ , ৫:২৭:৪৫ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ও চট্টগ্রাম জেলা পরিষদে নব নিযুক্ত প্রশাসক মো. আনোয়ার পাশা বলেছেন, বিপদের সময় মানুষের পাশে দাড়ানোই হচ্ছে আসল ধর্ম। বিপদগ্রস্থ মানুষ মানুষই। সেখানে কোন জাত ধর্ম গোত্র নেই। বন্যা কবলিত মানুষকে সাহায্য সহযোগীতা ও চিকিৎসা সেবা দেয়াটা প্রতিটি মানুষের মৌলিক দায়িত্ব। তাই চট্টগ্রামে বন্যা কবলিত মানুষের পাশে দাড়িয়েছে চট্টগ্রাম জেলা পরিষদ।




    তিনি গতকাল ফটিকছড়ির ধর্মপুর, বখতপুরে বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কালে সাংবাদিকদের এসব কথা বলেন। এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী সাব্বির ইকবাল উপস্থিত ছিলেন। তিনি বলেন, জেলা পরিষদ আগে বন্যা পরবর্তী অবকাটামো উন্নয়নের কাজ করতো। এখন মানুষের জান মাল খাদ্য সংকট নিরষন ও চিকিৎসা সামগ্রী প্রদানেরও কাজ করারও উদ্যোগ নিয়েছেন। তাই জেলা পরিষদ তহবিল থেকে চাল, ডাল, তেল, চিনি, চিড়া, গুড়, দেশলাই, মোমবাতি, খাবার স্যালাইন প্রদান করা হচ্ছে।




    এসময় বক্তব্য রাখেন, সামাজিক সংগঠন সম্প্রযুগ সভাপতি লোকমান বাদশা, সাবেক সভাপতি আবদুস ছালাম পিপুল, সৈয়দ বশির, সাধারণ সম্পাদক এস এম আজম, সোলাইমান আকাশ, নব প্রত্যয় সংগঠনের সভাপতি হাসান উল্লাহ, সাধারণ সম্পাদক আরিফুল ইমলাম, সমাজ সেবক এস এম বাবু প্রমুখ।




    আরও খবর 27

    Sponsered content