• পার্বত্য চট্টগ্রাম

    বান্দরবান প্রেস ক্লাব পূর্ণগঠন

      প্রতিনিধি ১৩ আগস্ট ২০২৪ , ৪:৩৩:৩৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ শহিদুল ইসলাম শহীদঃ জেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে বান্দরবান প্রেসক্লাবের কমিটি পূর্ণগঠন করা হয়েছে। নতুন কমিটিতে দৈনিক সচিত্র মৈত্রীর সম্পাদক অধ্যাপক মো: ওসমান গণিকে সভাপতি এবং এনটিভি, যুগান্তর ও আজাদী পত্রিকার জেলা প্রতিনিধি আলাউদ্দীন শাহরিয়ারকে সাধারণ সম্পাদক করা হয়।

    রবিবার ১১ই আগস্ট ২০২৪ ইংরেজী বিকালে বান্দরবান প্রেসক্লাব মিলনায়তনে কমিটির আত্মপ্রকাশ করা হয়।




    ১১ বিশিষ্ট সদস্য কার্যনির্বাহী কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি প্রবীন সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা এম.এ হাকিম চৌধুরী, ফিন্যান্সসিয়াল এক্সপ্রেস জেলা প্রতিনিধি মুছা ফারুকী, দৈনিক সাঙ্গু পত্রিকার স্টাফ রিপোর্টার হোসাইন মোহাম্মদ সম্রাট‌,যুগ্ম সাধারণ সম্পাদক একাত্তর টিভি ও চট্টগ্রাম মঞ্চ পত্রিকার জহির রায়হান, সময় টিভি ও আমাদের সময় পত্রিকার এন.এ জাকির, কোষাধ্যক্ষ জিটিভির মোহাম্মদ ইসহাক‌,দপ্তর সম্পাদক বাংলাভিশন টেলিভিশনের আল ফয়সাল বিকাশ,পাঠাগার সম্পাদক ভোরের কাগজ পত্রিকার মংসানু মারমা এবং নির্বাহী সদস্য বিটিভি ও কালেরকণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার মনিরুল ইসলাম মনু।




    বান্দরবান প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সভায় অন্যান্যদের মধ্যে দীপ্ত টিভি ও যায়যায়দিন প্রতিনিধি ক্যমুই অং মারমা, যমুনা টিভি‌র বাটিং মারমা,আরটিভির মোহাম্মদ শাফায়েত হোসেন,একুশে টিভির নজরুল ইসলাম টিটু,ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের মংখিং মারমা সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

    পূনর্গঠিত কমিটির প্রেসক্লাব সভাপতি অধ্যাপক মোহাম্মদ ওসমান গণি বলেন, নবীন-প্রবীন সকলে মিলেমিশে থাকতে চাই,এই প্রেসক্লাব বান্দরবান জেলায় কর্মরত সকল সংবাদকর্মী ভাইদের কারো একক সম্পত্তি না।




    সকলের সহযোগিতা ও ভালোবাসা নিয়ে আমাদের সামনে এগিয়ে যেতে হবে। যাতে করে কেউ বৈষম্যের শিকার না হয়।

    আরও খবর 29

    Sponsered content