• দক্ষিণ চট্টগ্রাম

    লোহাগাড়ায় ৩৫ হাজার পিস ইয়াবাসহ এক ব্যক্তি গ্রেপ্তার

      প্রতিনিধি ২৪ জানুয়ারি ২০২৩ , ৯:০৯:২৩ প্রিন্ট সংস্করণ

    মো; আরিফুল ইসলাম: চট্টগ্রামের লোহাগাড়ায় ৩৫ হাজার পিস ইয়াবাসহ ইসমাইল (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সে কক্সবাজারের টেকনাফ পৌরসভার গুদারবিলের আব্দুস সালামের ছেলে।

    মঙ্গলবার ২৪ জানুয়ারি দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার চুনতি বনরেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় পাচারকাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।



    থানা সূত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে উল্লিখিত এলাকায় ওসি মোহাম্মদ আতিকুর রহমানের সঙ্গীয় ফোর্স চট্টগ্রামমুখী একটি প্রাইভেটকারে তল্লাশি চালান।

    এসময় ওই প্রাইভেটকারের সিটের নিচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৩৫ হাজার পিস ইয়াবাসহ ইসমাইলকে গ্রেপ্তার করা হয় এবং প্রাইভেটকারটি জব্দ করা হয়।



    লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান বলেন, ৩৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ইসমাইলের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি পাঁচ লাখ টাকা। তিনি আরও বলেন, ইসমাইলকে বুধবার সকালে চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।



    আরও খবর 28

    Sponsered content