• খেলাধুলা

    হালিশহরে প্রাক্তন ফুটবল খেলোয়াড়দের পেশাজীবী ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

      প্রতিনিধি ৯ আগস্ট ২০২৪ , ৯:৪৭:২৯ প্রিন্ট সংস্করণ

    ক্রীড়া ডেস্ক: নগরীর ৩৯ নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডস্থ সিডিএ বালুর মাঠে হালিশহরের প্রাক্তন খেলোয়াড়দের আয়োজনে পেশাজীবী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে শুক্রবার ৯ আগষ্ট বিকেলে।

    সাবেক ফুটবলার গণ সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে মাস ব্যাপী এই উৎসাহ মূলক পেশাজীবী ফুটবল টুর্নামেন্টের শুভ সূচনা করেন।আয়োজক সংগঠনের সমন্বয়ক ফুটবলার মোঃ মামুন, মোঃ ওমর ফারুক ও মোঃ জাহেদ হোসেন রুবেলের নেতৃত্বে উদ্বোধনী দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে, প্রথম ম্যাচে ৩-১ গোলে ফ্রেন্ডস ইউনিটি ফুটবল টিম কে হারিয়েছে নেত্রকোনা বাংলা টাইগার। এই ম্যাচে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন জয়ী দলের মোঃ অন্তর ।




    দিনের দ্বিতীয় ম্যাচে বন্ধু জুটি ক্লাব ৪-০ গোলে কাজীর গলি স্পোর্টিং ক্লাব কে হারিয়ে পরবর্তী রাউন্ডে উত্তীর্ণ হয়েছে। এই ম্যাচে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন জয়ী দলের হ্যাটট্রিক করা মোঃ কুতুব উদ্দিন।

    শুক্রবার বিকেলে ২৪ টিমের পেশাজীবী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন খেলোয়াড় মোঃ আসলাম, মোঃ দেলোয়ার হোসেন, পিন্টু মহাজন, সাবেক ফুটবলার মোঃ আলাউদ্দিন, মোঃ আব্দুল খালেক, মোঃ আনিসুর রহমান, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ মুরাদ হোসেন।

    দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমির পরিচালক ও টিম ম্যানেজার সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলার পরিচালনায়ে উদ্ধোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মানবাধিকার সংগঠক মোঃখলিলুর রহমান হাওলাদার, মোঃ সাদ্দাম হোসেন, মোঃ লাভলু, মোঃ রুবেল, মোঃ আলী সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।




    দুটি ম্যাচ পরিচালনা করেন রেফারি মোঃ হারুন উর রশীদ, সহকারী মোঃ ওমর ফারুক ও মোঃ নাছির উদ্দিন এবং ম্যাচ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন মু:বাবুল হোসেন বাবলা।

    আগামী শুক্রবার সকালে আরো দুটি ম্যাচ একই মাঠে অনুষ্ঠিত হবে।




    আরও খবর 16

    Sponsered content