• মহানগর

    চট্টগ্রামে মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

      প্রতিনিধি ২০ এপ্রিল ২০২৪ , ৫:৩৭:১০ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: বন্দরনগরী চট্টগ্রামে জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল মাইটিভির ১৫ তম বর্ষে পর্দাপন উপলক্ষে শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।মাই টিভির চট্টগ্রাম ব্যুরো প্রধান মো: নুরুল কবিরের সভাপতিত্বে, সাংবাদিক এস.ডি.জীবন ও দিলরুবা খানমের সঞ্চালনায় ১৯ এপ্রিল বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন। এসময় তিনি বলেন, একটি দেশকে এগিয়ে নিতে হলে নাগরিকদের যেমন সহযোগিতা প্রয়োজন তেমনি সাংবাদিকদের ও সহযোগিতা প্রয়োজন। গঠনমুলক সমালোচনা করে দেশকে এগিয়ে যেতে গণমাধ্যমের ভুমিকা অপরিহার্য্য।




    অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য নোমান আল মাহমুদ,কাউন্সিলর নিছার উদ্দিন আহম্মদ মঞ্জু,জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি শরাফত আলী, লেখক ও কলামিষ্ট অধ্যাপক ড.মাসুম চৌধুরী,লায়ন শফিউল আলম, মঈনুল আলম চৌধুরী, সাংবাদিক কিরণ শর্মা,সাংবাদিক ওয়াহেদুজ্জামান ও সাংবাদিক কাইছার ইকবাল চৌধুরী প্রমুখ।




    এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদ কর্মীসহ রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শুভেচ্ছা জানান।

    আরও খবর 25

    Sponsered content